শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইমরান চাননি গানটি ঘূর্ণিঝড়ের রাতে প্রকাশ পাক

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ১২:৫১ পিএম

শেয়ার করুন:

ইমরান চাননি গানটি ঘূর্ণিঝড়ের রাতে প্রকাশ পাক

গতকাল সোমবার দিবাগত রাতে প্রায় এক শ কিলোমিটার গতিতে ধেয়ে আসছিল ঘূর্ণিঝড় সিত্রাং। ঠিক তখন রাজধানীর একটি কনভেশন হল সেজে উঠেছিল জমকালো আলোকসজ্জায়। ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমণির জন্মদিনের আসর বসেছিল সেখানে।

এ উপলক্ষে পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানটি প্রকাশ করা হয়। তবে এতে সায় ছিল না গানটির গায়ক ইমরান মাহমুদুলের। ঘূর্ণিঝড়ের রাতে গানটি প্রকাশ পাক— তিনি চাননি।


বিজ্ঞাপন


এই ইচ্ছা ব্যাক্ত করে সোমবার (২৪ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে ইমরান লেখেন, ‘দেশের অবস্থা ভালো না তাই আপাতত গানটি স্থগিত করা হোক প্রকাশ থেকে । যেহেতু গানটি ফিল্মের গান, তাই রিলিজের উপর আমার কোনো হাত নেই। গানটি যদি তারা আজ রিলিজ করেও, আমি ব্যক্তিগতভাবে আজ গানটি আমার ফ্যান পেজ থেকে পোস্ট করব না । আগামীকাল সুযোগমতো সময় বুঝে পোস্ট করব। আর যদি গানটি আগামীকাল আসে তাহলে সেটাও জানিয়ে দেওয়া হবে।’

imran mahmudul

সবশেষে ইমরান গানটি প্রকাশ থেকে বিরত থকার অনুরোধ জানিয়ে লেখেন, ‘আমি ব্যক্তিগতভাবে ফিল্মের পরিচালককে অনুরোধ করব গানটি আগামীকাল প্রকাশ করার জন্য।’

ইমরানের এই পোস্টে নেটিজেনদের অনেকেই সহমত প্রকাশ করেন। মানবিক এই ভাবনার জন্য তাকে সাধুবাদ জানান তারা। ইমরানের এই মানবিক অনুরোধে কর্ণপাত পরোপুরি করা হয়নি। অনলাইনে প্রকাশ না করা হলেও পূর্বঘোষণা অনুযায়ী পরীমণির জন্মদিন উদযাপনের রাতে ঠিকই সেখানে প্রকাশ করা হয় গানটি। 


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর