মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

পরীমণির জন্মদিনে ব্যতিক্রমী উপহার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৭:৪৬ পিএম

শেয়ার করুন:

পরীমণির জন্মদিনে ব্যতিক্রমী উপহার

দরজায় কড়া নাড়ছে ঢালিউডের লাস্যময়ী অভিনেত্রী পরীমণির জন্মদিন। আগামী ২৪ অক্টোবর ৩০ এ পা রাখবেন তিনি। দিনটি বরাবরই বেশ রাজকীয়ভাবে উদযাপন করেন এ তারকা। ঘটা করে জন্মদিন পালনে জুড়ি নেই তার।

অন্যবারের তুলনায় পরীমণির এবারের জন্মদিনটা একটু আলাদা হবে বলে সবার ধারণা। কেননা বিগত জন্মদিনগুলোতে তার আপন বলতে শুধু নানা ছিলেন। এবার যোগ হয়েছে স্বামী শরিফুল রাজ এবং দুই মাস বয়সী পুত্র রাজ্য।


বিজ্ঞাপন


সেইসঙ্গে এবারের জন্মদিনে তার জন্য অপেক্ষা করছে ভিন্ন আঙ্গিকের একটি উপহার। তা হলো মুক্তিপ্রতিক্ষীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার গান ‘তুই কি আমায় ভালোবাসিস’। পরীমণির জন্মদিন উপলক্ষে ২৪ অক্টোবর গানটি প্রকাশ করা হবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা আবু রায়হান জুয়েল।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে আবু রায়হান বলেন, ‘আমার সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর। তার আগে সিনেমার প্রথম গান পরীমণির জন্মদিনে উপহার হিসেবে প্রকাশিত হচ্ছে।’

জন্মদিনে এমন উপহার পাচ্ছেন শুনে ভীষণ আনন্দিত পরীমণি। সেই আনন্দ তিনি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে নির্মাতা আবু রায়হানকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘আমি আশীর্বাদপুষ্ট।’

‘তুই কি আমায় ভালোবাসিস’ শিরোনামের গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল। এর কথা সাজিয়েছেন শরিফ আলদ্বীন। তাতে সুর বসিয়েছেন নাজীর মাহমুদ।


বিজ্ঞাপন


এরইমধ্যে জন্মদিন কীভাবে উদযাপন করবেন— সে পরিকল্পনা করে ফেলেছেন পরীমণি। জানিয়েছেন, শ্বেত শুভ্র বসনে ধরা দেবেন এবার। সাদার সঙ্গে থাকবে জল রঙের সমন্বয়। জন্মদিনের কেক কাটবেন পুত্র রাজ্যের হাতে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর