বুধবার, ১ মে, ২০২৪, ঢাকা

অস্ট্রেলিয়াতে ‘হাওয়া’র টিকিট সোল্ড আউট

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ১১:৫৭ এএম

শেয়ার করুন:

অস্ট্রেলিয়াতে ‘হাওয়া’র টিকিট সোল্ড আউট

ক্রমান্বয়ে দেশের বাইরে বাংলাদেশি সিনেমার চাহিদা বাড়ছে। প্রবাসীরা দেশের ভালো মানের সিনেমা বড় পর্দায় দেখতে চান। তাদের চাহিদার কথা মাথায় রেখে সম্প্রতি বেশ কয়েকটি সিনেমা বিদেশে মুক্তি দেওয়া হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলো আলোচিত ‘হাওয়া’ সিনেমা।

সিনেমাটির নির্বাহী প্রযোজক অজয় কুন্ডু জানিয়েছেন, ১৩ আগস্ট অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে মুক্তি পাবে। আর ২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকদের জন্য সেখানে মুক্তি দেওয়া হবে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: ধুতি-পাঞ্জাবি পরে বৈপ্লবিক বার্তা স্বস্তিকার

দেশের মধ্যে যেমন ‘হাওয়া’র টিকিট নিয়ে কাড়াকাড়ি লেগেছে। তেমনি অস্ট্রেলিয়াও প্রথম দুই সপ্তাহের টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানা গেছে। তবে বিষয়টির সত্যতা জানাতে পারলেন না অজয় কুন্ডু।

তিনি বলেন, ‘ওখানে কী হচ্ছে, সেটা আমরা বলতে পারছি না। ছবি মুক্তি পাচ্ছে, এটি সঠিক কিন্তু সোল্ড আউটের বিষয়টা সঠিক কি না, তা আমার জানা নেই। দেশের বাইরে প্রদর্শনের জন্য আমাদের সঙ্গে যে প্রতিষ্ঠানের চুক্তি হয়েছে, তারা বিষয়টা নিশ্চিত করতে পারবে। ছবিটি বিদেশে ডিস্ট্রিবিউশন করছে দেশিইভেন্টস ডটকম ডটএইউ ও পথ প্রোডাকশন।’

আরও পড়ুন: বলিউডে যেমন সালমান, তেমন ঢালিউডে শাকিব


বিজ্ঞাপন


মেজবাউর রহমান সুমন সমুদ্রের মাঝি-মাল্লাদের গল্প নিয়ে নির্মাণ করেছেন ‘হাওয়া’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাজিফা তুষি, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম, বাবলু বোস প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন সুমন, জাহিন ফারুক আমিন ও সুকর্ণ সাহেদ ধীমান।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর