শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

পুত্র সন্তানের মা হচ্ছেন পরীমণি, পোশাকে আভাস

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ০৯:৫৯ এএম

শেয়ার করুন:

পুত্র সন্তানের মা হচ্ছেন পরীমণি, পোশাকে আভাস
যদিও অনাগত সন্তানের লিঙ্গ পরিচয় জানানো আইনত নিষেধ। তবে চলচ্চিত্রের এ নায়িকা যে লৈঙ্গিক পরিচয় পেয়ে গেছেন, তা বোঝা যাচ্ছে সন্তানের জন্য কেনা পোশাক ও আনুষঙ্গিক জিনিসপত্র দেখে।

মা হওয়া। এ এমন এক অনুভূতি যার সঙ্গে বোধহয় কোনো কিছুরই তুলনা হয় না। ব্যতিক্রম নন পরীমণিও। গুনে গুনে আর কয়েকদিন। তারপর তার কোলজুড়ে আসবে প্রথম সন্তান। তাই অনাগত সন্তানকে স্বাগত জানাতে সবরকম প্রস্তুতি নিয়ে ফেলেছেন তিনি।


বিজ্ঞাপন


আরও পড়ুন: মায়ের রান্না ও উপহারে উচ্ছ্বসিত পরীমণি

এদিকে পরী জানিয়েছিলেন, মেয়ে সন্তান হলে নাম রাখবেন রাণী আর ছেলে হলে রাজ্য। এখন অনুরাগীদের কৌতূহল, কন্যা নাকি পুত্র সন্তানের মা হচ্ছেন তিনি। যদিও অনাগত সন্তানের লিঙ্গ পরিচয় জানানো আইনত নিষেধ। তবে চলচ্চিত্রের এ নায়িকা যে লৈঙ্গিক পরিচয় পেয়ে গেছেন, তা বোঝা যাচ্ছে সন্তানের জন্য কেনা পোশাক ও আনুষঙ্গিক জিনিসপত্র দেখে।

Porimoni

মঙ্গলবার পরীমণি বেবি বাম্প নিয়ে বিছানায় স্বামী রাজের কোলে হেলান দিয়ে কয়েকটি ছবি তুলেছেন। বিছানার চারপাশে সাজানো ছিল কয়েক সেট পোশাক, ডায়াপার, বালিশ-কোল বালিশসহ অন্যান্য জিনিসপত্র। ছবিগুলো প্রকাশ করেছেন ফেসবুকে। পোশাক দেখে যতটা আন্দাজ করা গেছে, তাতে মনে হয়েছে রাজ্যের মা হচ্ছেন তিনি।


বিজ্ঞাপন


আরও পড়ুন: জামাইয়ের ‘কলিজা ভুনা’ খেলেন পরীমণি

তবে বিষয়টি আন্দাজ করা গেলেও নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। সত্যতা জানতে অপেক্ষা করতে হবে সন্তান ভূমিষ্ঠ হওয়ার দিন পর্যন্ত।

Porimoni

একটি সিনেমায় কাজের সূত্র ধরে পরীমণির সঙ্গে সম্পর্কে জড়ান রাজ। সাত দিনের সম্পর্কের পরিণতি দেন বিয়ের মাধ্যমে। গত বছরের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। পরে চলতি বছরের জানুয়ারির ১০ তারিখ তা প্রকাশ্যে আনেন। একই দিনে অন্তঃসত্ত্বা হওয়ার খবরও প্রকাশ করেন তারকা দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর