শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

কেমন আছেন চিত্রনায়িকা পপি? 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩, ০১:৪৭ পিএম

শেয়ার করুন:

কেমন আছেন চিত্রনায়িকা পপি? 

প্রথম ছবি ‘কুলি’ দিয়ে ঢালিউড জয় করেছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে কাজ করে প্রথম সারির নায়িকা বনে যান তিনি। অর্জনও কম নয়। তিনবার নিজের ঝুলিতে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

অনেকদিন হলো পপির কোনো খোঁজ নেই কারও কাছে। তার সঙ্গে যোগাযোগের সকল মাধ্যমই রেখেছেন বন্ধ করে। কিন্তু লাস্যময়ী এ অভিনেত্রীকে অনুরাগীরা আজও খুঁজে বেড়ান। তার খোঁজ জানতে চান। তবে পপি কোথায় আছেন, কেমন আছেন— অনেকেরই অজানা।


বিজ্ঞাপন


আরও পড়ুন: সাকিব জানালেন খেলবেন না কিন্তু পরীমণি লিখলেন, খেলা হবে

এদিকে সংবাদমাধ্যমকে এ নায়িকার ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, পপি ভালো আছেন। সংসার নিয়ে সুখেই আছেন। এক ঘনিষ্ঠজন বলেন, ‘পপি আসলে এখন মিডিয়ার সামনে আসতে চাইছে না। সে তার মতো করে ভালো আছে।’ পপি প্রসঙ্গে অন্য একজন বলেন, ‘সংসার নিয়ে শান্তিতে আছেন পপি। তাকে খোঁজার চেষ্টা করে কোনো লাভ নেই। তার কাছে ইন্ডাস্ট্রির সবার মুঠোফোন নম্বর আছে। সময় হলে তিনি নিজেই প্রকাশ্যে আসবেন।’

এ প্রসঙ্গে পপির আরও এক ঘনিষ্ঠজন বলেন, ‘আমার সঙ্গে তার হঠাৎ কথা হয়। কিন্তু কী করছে, কোথায় আছে—এসবের কিছুই জানতে চাই না। আমি মনে করি, প্রত্যেক মানুষের প্রাইভেসির প্রতি আমাদের সবার শ্রদ্ধা থাকা উচিত। কথা হলে শুধু এটুকু জিজ্ঞেস করি, কেমন আছে। সে–ও জানায়, বেশ ভালো আছে। আসলে তার ভালো থাকাটাই আমাদের কাছে সবচেয়ে জরুরি। যেখানে থাকুক ভালো থাকুক। তার জন্য সব সময় শুভকামনা।’

আরও পড়ুন: কেমন আছেন ‘ম্যাডাম ফুলি’? 


বিজ্ঞাপন


দীর্ঘদিন হলো আড়ালে আছেন পপি। তবে গত শিল্পী সমিতির নির্বাচনের সময় এক ভিডিও বার্তা দিয়েছিলেন তিনি। ওই ভিডিওতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের জন্য ভোট চেয়েছিলেন শিল্পীদের কাছে। সেইসঙ্গে জানিয়েছিলেন, ভাগ্যে থাকলে ক্যামেরার সামনে আসবেন তিনি। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর