রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বেরোবি প্রশাসন

জেলা প্রতিনিধি, রংপুর
প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ০৬:১৪ পিএম

শেয়ার করুন:

বেরোবি প্রশাসনের পক্ষ থেকে আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা

কোটা সংস্কার আন্দোলনে নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (২৬ জুলাই) সকালে নিহত আবু সাঈদের মা-বাবার হাতে সাড়ে সাত লাখ টাকার একটি চেক তুলে দেয় বেরোবি প্রশাসনের প্রতিনিধি দল। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: সংঘর্ষের পর ববি ছাড়লো পুলিশ, আহত ৫০

এ সময় প্রতিনিধি দলে ছিলেন - বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শরিফুল ইসলাম, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মন্ডল আসাদ প্রমুখ।

প্রক্টর শরিফুল ইসলাম বলেন, ভিসি মহোদয়ের নির্দেশে আবু সাঈদের পরিবারের সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব সময় যোগাযোগ রাখা হচ্ছে। ভিসি স্যার নিজেও সাঈদের পরিবারের খোঁজ রাখছেন। এ পরিবারটির পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। এরই অংশ হিসেবে আজকে সাড়ে সাত লাখ টাকার আর্থিক সহায়তা দেওয়া হলো। এ সহযোগিতার ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

আরও পড়ুন: সাভারে কোটা ইস্যু নিয়ে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১


বিজ্ঞাপন


নিহত আবু সাঈদের বাবা মকবুল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয় থেকে এর আগেও এক দিন আমাদের সঙ্গে দেখা করতে এসেছিল। সেই সময় ভিসি স্যার আমার সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন। তিনি খোঁজ-খবর নিয়েছেন। আমাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। প্রতিদিনই বিশ্ববিদ্যালয় থেকে কেউ না কেউ খোঁজ নিচ্ছেন। এ ছাড়া পরিচিত-অপরিচিত অনেকেই আর্থিক সহায়তা করছেন বলেও জানান আবু সাঈদের বাবা। এ সময় তিনি সবার কাছে সন্তানের জন্য দোয়া চান।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর