শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

কোটা আন্দোলনে সাংবা‌দি‌কের ওপর হামলা কোনো ছাত্রের কাজ নয়

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা
প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ০৫:১৪ পিএম

শেয়ার করুন:

কোটা আন্দোলনে সাংবা‌দি‌কের ওপর হামলা কোনো ছাত্রের কাজ নয়

কোটা আন্দোলনে সাংবা‌দি‌কের ওপর হামলা কোনো ছাত্রের কাজ নয় বলে অভিযোগ করেছে সাতক্ষীরার সাংবা‌দিক সমাজ। তাদের মতে অন্য কোনো পক্ষ এসব ঘৃণ্য কাজ করেছে।

শুক্রবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় জেলা প্রেসক্লাব মিলনায়ত‌নে সাতক্ষীরার সাংবা‌দিক সমাজের আয়োজনে একটি সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন: বরিশালে পুলিশি বাধায় শোক মিছিল পণ্ড

ছাত্রদের আন্দোলনের মধ্যে ঢুকে পড়া দুর্বৃত্তদের হাতে সাংবাদিক মেহেদী হাসান ও তুবার হত্যা, বিটিভি ভবনে হামলা, নারী সাংবাদিকদের ওপর পাশবিক নির্যাতন এবং কর্মরত সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমা‌বে‌শে সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈ‌নিক কালের চিত্র সম্পাদক বীর মু‌ক্তি‌যোদ্ধা আবু আহ‌মে‌দের সভাপ‌তি‌ত্বে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকদের ওপর যে হামলা হয়েছে তা অত্যন্ত নিন্দনীয়। এই ধরনের হামলার সঙ্গে যারা জড়িত অবিলম্বে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। এটা খুবই ঘৃণ্য বিষয় যে বরাবরই দা‌য়িত্ব পালন কর‌তে গি‌য়ে সাংবা‌দিক‌দের হামলা, মামলা এমনকি হত্যার শিকার হ‌তে হয়। 

তাদের মতে, কোটা আন্দোলনে সাংবা‌দি‌কের ওপর হামলা কোনো ছাত্রের কাজ নয়। অন্য কোনো পক্ষ এসব ঘৃণ্য কাজ করেছে। তাদের বিচা‌রের আওতায় আন‌তে হ‌বে এবং আহত সাংবা‌দিক‌দের সু‌চি‌কিৎসার ব্যবস্থা কর‌তে হ‌বে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: কাপ্তাই হ্রদে ডুবে ২ কিশোরের মৃত্যু

এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রা‌খেন - সাতক্ষীরা প্রেসক্লা‌বের সা‌বেক সভাপ‌তি আবুল কালাম আজাদ, সা‌বেক সাধারণ সম্পাদক মোজাফফর রহমান, সা‌বেক সহ-সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা কা‌লিদাস রায়, স্বদেশ প‌রিচালক মাধব চন্দ্র দত্ত, দেশ টি‌ভির শরীফুল্লাহ কায়সার সুমন, ইনডিপেনডেন্ট টি‌ভির আবুল কা‌সেম, ভো‌রের কাগ‌জের ড. দিলীপ দেব, ব‌ণিক বার্তার গোলাম স‌রোয়ার, বৈশাখী টি‌ভির শামীম পার‌ভেজ, সাংবা‌দিক র‌বিউল ইসলাম, সাংবা‌দিক এসএম বিপ্ল‌ব হোসেন, অসীম বরণ চক্রবর্তী, সাতক্ষীরার সকা‌লের আমিরুজ্জামান বাবু, পত্রদূ‌তের আব্দুস সামাদ, বাস‌সের দিদারুল আলম, ঢাকা টাইম‌সের হো‌সেন আলী প্রমুখ। 

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর