শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ সমাবেশ

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল 
প্রকাশিত: ১৭ জুলাই ২০২৪, ০৭:৪৬ পিএম

শেয়ার করুন:

টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ সমাবেশ

দেশজুড়ে কোটা আন্দোলনের নামে বাংলাদেশের জাতীয় পতাকা পদদলিত করা, বীর মুক্তিযোদ্ধাদের রাজপথে লাঞ্ছনা আর নির্যাতনের শিকার করা এবং বিশ্ব দরবারে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত করার ষড়যন্ত্রের প্রতিবাদে টাঙ্গাইলে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ  সমাবেশে বীর মুক্তিযোদ্ধারা অংশ নেন।

বুধবার (১৭ জুলাই) দুপুরে এ কর্মসূচি পালন করা হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন: মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন 

টাঙ্গাইল পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে বীর মুক্তিযোদ্ধারা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে ওই সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এর আগে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধারা ও মুক্তিযোদ্ধার সন্তানরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে এসে সমবেত হন।

আরও পড়ুন: গাইবান্ধায় কোটা ইস্যু নিয়ে ত্রিমুখী সংঘর্ষ 
 
এ সময় টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ফজলুল হক বীর প্রতীকের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সহ-সভাপতি আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সম্পাদক ছোট মনির এমপি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীর বিক্রমসহ আওয়ামী লীগের নেতারা ও বীর মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। 

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর