শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

আটোয়ারীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু 

জেলা প্রতিনিধি, পঞ্চগড়
প্রকাশিত: ০৪ জুলাই ২০২৪, ১০:৫৫ পিএম

শেয়ার করুন:

আটোয়ারীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু 

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় পুকুরের পানিতে পড়ে মাসুদ রানা (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে সাঁতার জানতো না বলে পরিবারের সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে উপজেলার ধামোর ইউনিয়নের গাছবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল শিশুর 

নিহত মাসুদ ওই এলাকার আব্দুল খালেকের ছেলে। সে স্থানীয় ধামোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করতো। একইসাথে স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসায়ও পড়াশোনা করতো সে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ধামোর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য পশিরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপুরে স্কুল থেকে বাসায় ফেরে মাসুদ রানা। পরে বৈরী আবহাওয়ার কারণে মা পারুল আক্তার মাঠ থেকে গরু নিয়ে ফেরার সময় - ছেলেকে ছাগল নিয়ে বাসায় যেতে বলেন। 

আরও পড়ুন: বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল শিক্ষার্থীর


বিজ্ঞাপন


পরে বাসায় ছাগল রেখে মাসুদ তার বড় চাচাদের নতুন পুকুরে গোসল করতে যাওয়ার কথা জানিয়ে বাড়ি থেকে বের হয়। দীর্ঘক্ষণ বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হন। খোঁজাখুঁজির একপর্যায়ে পরিবারের সদস্যরা ও স্থানীয়রা মাসুদের বড় চাচাদের সেই পুকুরে নেমে সন্ধান চালান। একপর্যায়ে পুকুরের পানি থেকে ডুবন্ত অবস্থায় তারা মাসুদকে উদ্ধার করেন। পরে দ্রুত আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুর ইসলাম তালুকদার পুকুরের পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর