বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ঢাকা

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি, গাজীপুর 
প্রকাশিত: ২৫ জুন ২০২৪, ০৬:৩২ পিএম

শেয়ার করুন:

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর ও পূবাইলে পৃথক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় এবং অপরজন ট্রেনের ছাদ থেকে পড়ে মারা যান।

মঙ্গলবার (২৫ জুন) এসব দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


দুর্ঘটনায় নিহতরা হলেন - সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কোনাবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে মোয়াজ্জেম হোসেন (৫৮) ও নরসিংদী জেলার বেলাবো থানার মজনু মিয়ার ছেলে রোলেক্স।

আরও পড়ুন: খাগড়াছড়িতে বেড়াতে এসে প্রাণ গেল যুবকের

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে সিরাজগঞ্জ থেকে আন্তঃনগর ট্রেনের ছাদের ওপরে বসে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন মোয়াজ্জেম হোসেন। ট্রেনটি কালিয়াকৈর উপজেলার বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলস্টেশনে পৌঁছলে রেল লাইনের ওপরে টাঙিয়ে রাখা তারে আটকে নুরুন্নবী, মোয়াজ্জেম হোসেন ও মাসুদ মিয়া চলন্ত ট্রেনের ওপর থেকে ছিটকে পড়ে যান।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোয়াজ্জেম হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত নুরুন্নবী ও মাসুদ চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।


বিজ্ঞাপন


কালিয়াকৈর বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলস্টেশন (বুকিং) মাস্টার আশরাফুল আলম জানান, দুর্ঘটনার বিষয়টি শুনেছি। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে একজনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: সিরাজদিখানে মাহেন্দ্র খাদে পড়ে চালক নিহত

এদিকে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী রোলেক্স (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে পূবাইল থানার মাজুখান নিমতলী ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান।

তিনি বলেন, সকালে একটি কাভার্ডভ্যান টঙ্গী থেকে পূবাইলের দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানটি নিমতলী ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রোলেক্স মারা যান। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর