বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নানা বাড়ি বেড়াতে এসে মাদরাসাছাত্র নিখোঁজ, বাগানে মিলল মরদেহ

জেলা প্রতিনিধি, পিরোজপুর
প্রকাশিত: ০৮ জুন ২০২৪, ০৬:২৭ পিএম

শেয়ার করুন:

নানা বাড়ি বেড়াতে এসে মাদরাসাছাত্র নিখোঁজ, বাগানে মিলল মরদেহ

পিরোজপুরের কাউখালীতে নানা বাড়ি বেড়াতে এসে মো. আরিফ হোসেন (১৩) নামে এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়। এরপর বাগান থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ( ৮ জুন) সকাল সাড়ে ৭টার দিকে কাউখালী উপজেলার দক্ষিণ বড় বিড়ালজুরি গ্রামে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

মৃত আরিফ হোসেন পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার সদর উপজেলার গুয়াটন গ্রামের ডালিম হোসেনের ছেলে। সে একই এলাকার নওপাড়া সিনিয়র ফাজিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র।  

শিশুটির মামা সাইদুল কবির বলেন, আরিফ গত মঙ্গলবার তাদের বাড়িতে বেড়াতে আসে। সে শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। পরে আমরা তাকে বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে ধারণা করি যে সে মাদরাসায় চলে গেছে। সে এর আগেও একাধিকবার কাউকে কিছু না বলে বাড়ি থেকে মাদরাসায় চলে গিড়য়েছিল।

আরও পড়ুন: পুকুরে গোসল করতে নেমে শিশুর মৃত্যু


বিজ্ঞাপন


শনিবার সকাল ৭টার দিকে বাড়ির পাশের বাগানে আরিফকে পড়ে থাকতে দেখে আমার মা আমাদের ডাক দেয়। আমরা বাগানে গিয়ে তাকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে মেম্বারকে জানালে তিনি থানায় খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর