বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ঢাকা

আনসার সদস্যদের হাত-পা বেঁধে ব্যাংক ডাকাতির চেষ্টা

জেলা প্রতিনিধি, বগুড়া  
প্রকাশিত: ২৮ মে ২০২৪, ০৮:১২ পিএম

শেয়ার করুন:

আনসার সদস্যদের হাত-পা বেঁধে ব্যাংক ডাকাতির চেষ্টা

ঝড়-বৃষ্টির কারণে বিদ্যুৎ না থাকার সুযোগে বগুড়ার শিবগঞ্জে ব্যাংক ডাকাতির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় ব্যাংকের আনসার সদস্য ও নৈশ প্রহরীর হাত-পা বেঁধে মোবাইল এবং টাকা ছিনতাই করে তারা। 

সোমবার (২৭ মে) দিবাগত মধ্যরাতে শিবগঞ্জ বন্দরে অবস্থিত সোনালী ব্যাংক শাখা অফিসে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (২৮ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক শাহাদত হোসেন সিরাজী। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: নোয়াখালীতে ৪ ডাকাত গ্রেফতার

তিনি জানান, সোমবার রাতে ঝড়-বৃষ্টির মধ্যে এলাকায় বিদ্যুৎ না থাকায় ৮/১০ জনের মুখোশধারী সংঘবদ্ধ ডাকাতদল প্রথমে ব্যাংকের নৈশ প্রহরী আব্দুর রহমান (৬০)-এর হাত, পা, মুখ বেঁধে তাকে পার্শ্ববর্তী বিআরডিসি অফিস চত্বরে রাখে। পরে ডাকাতরা সোনালী ব্যাংকের প্রধান দু’টি দরজার তালা ভেঙ্গে দ্বিতীয় তলায় প্রবেশ করে। 

ব্যাংকের দায়িত্বে থাকা আনসার সদস্য নয়ন হোসেন (৩০) ও ফরহাদ হোসেন (২৫)-এর হাত, পা, মুখ বেধে ব্যাংকের স্ট্রং রুমের হুইল ভেঙ্গে ভোল্ট রুমে প্রবেশ করতে গেলে ব্যর্থ হয় তারা। পরে ডাকাতরা দু’জন আনসার সদস্যের মোবাইল ও তাদের কাছে থাকা দু’হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়। 

আরও পড়ুন: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্বাসরোধে বিধবা নারীকে হত্যা, গ্রেফতার ২


বিজ্ঞাপন


এ ব্যাপারে শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান জানান, একটি সংঘবদ্ধ ডাকাত দল ব্যাংকে ডাকাতির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এ ঘটনায় ব্যাংকের কোনো টাকা ডাকাতদল নিয়ে যেতে পারেনি। এ বিষয়ে মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর