মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ঢাকা

স্ত্রীকে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি, মেহেরপুর
প্রকাশিত: ১০ মে ২০২৪, ১১:২৪ এএম

শেয়ার করুন:

স্ত্রীকে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা

মেহেরপুর জেলার গোভীপুর গ্রামে স্ত্রীকে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত সালেহা খাতুনের (৫৫) স্বামী এলাহি বক্সকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (১০ মে) ভোরে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের গোভীপুর ভিটাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এলাহি বক্স গোভীপুর ভিটা পাড়ায় খোদা বক্সের ছেলে। 


বিজ্ঞাপন


মেহেরপুর সদর থানা ইন্সপেক্টর (তদন্ত) মিজানুর রহমান সকালে এ তথ্য নিশ্চিত করেছেন। 

বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামান জানান, আমার নিজ গ্রাম গোভীপুরে এলাহি বক্স নামের এক ব্যক্তি ভোর ৫ টার দিকে তার স্ত্রীকে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে এমন সংবাদ শুনে ঘটনাস্থলে এসে পৌঁছাই। 

আরও পড়ুন

তিনি বলেন, প্রকৃতপক্ষে এলাহি বক্স একজন মানসিক রোগী, বিষয়টি মেহেরপুর শহরসহ এলাকার সবাই জানে। সে কেন তার স্ত্রীকে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করল তার কারণ জানা সম্ভব হয়নি। আমি এ ঘটনার কারণ জানতে চাইলে এলাহি বক্স আমাকে বলে ডিসি সাহেবকে বলে আমাকেও গুলি করে দাও। পরে আমাদের দুজনকে একসঙ্গেই কবর দিও। তবে কাজটা খুবই দুঃখজনক। এর জন্য দুঃখ প্রকাশ করছি। 

নিহত সালেহা খাতুন ছিলেন একজন ভালো মানুষ ও অত্যন্ত পরিশ্রমী। অথচ আজকে তাকে অসুস্থ স্বামীর দ্বারা হত্যার শিকার হতে হল। আমরা অত্যন্ত মর্মাহত ও দুঃখিত। 

মেহেরপুর সদর থানা ইন্সপেক্টর (তদন্ত) মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আমরা এলাহী বক্সকে আটক করি এবং ঘটনাস্থল থেকে নিহত সালেহা খাতুনের লাশ উদ্ধার করি। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

আরও পড়ুন

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর