মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ঢাকা

নোবিপ্রবির প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের নতুন ডিন ড. আসাদুন নবী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, নোবিপ্রবি 
প্রকাশিত: ০৯ মে ২০২৪, ১০:১৮ পিএম

শেয়ার করুন:

নোবিপ্রবির প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের নতুন ডিন ড. আসাদুন নবী
ড. আসাদুন নবী

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আসাদুন নবীকে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (৯ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মুহাম্মদ আলমগীর সরকার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বিষয়টি জানানো হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন: স্বাধীন ফিলিস্তিনের দাবিতে রাবি শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

ওই অফিস আদেশে বলা হয়, আগামী ১৫ মে ২০২৪ তারিখ হতে পরবর্তী দুই বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন নিযুক্ত হয়েছেন সিএসটিই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আসাদুন নবী। নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে এই নিয়োগ বিবেচিত হবে। এছাড়া বিধি মোতাবেক নির্ধারিত ভাতা ও সুযোগ-সুবিধা পাবেন তিনি।

নতুন ডিন হিসেবে নিয়োগ পাওয়া প্রসঙ্গে অধ্যাপক ড. আসাদুন নবী বলেন, ‘প্রথমেই আমাকে এ দায়িত্ব দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অন্তর্ভুক্ত বিভাগগুলোর শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে গতিশীল করা, বিদেশের বিশ্ববিদ্যালয়ের সঙ্গে রিসার্চ কোলাবোরেশন বৃদ্ধি এবং অনুষদের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো। 

আরও পড়ুন: বিভাগীয় প্রধান নিয়োগের দাবিতে উত্তাল বেরোবি 


বিজ্ঞাপন


তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদেরকে দক্ষ ও যুগোপযোগী করে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ নিব। দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সবার সহায়তা কামনা করছি।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর