মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

মিরসরাইয়ে এসএসসি ৯৭ ব্যাচের মিলনমেলা

উপজেলা প্রতিনিধি, চট্টগ্রাম (মিরসরাই)
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পিএম

শেয়ার করুন:

মিরসরাইয়ে এসএসসি ৯৭ ব্যাচের মিলনমেলা

‘সৌহার্দ, ভ্রাতৃত্ব ও বন্ধুত্বে জাগ্রত’ এই স্লোগানে চট্টগ্রামের মিরসরাই উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের এসএসসি-’৯৭ ব্যাচে উত্তীর্ণদের মিলনমেলা পালিত হয়েছে। 

শনিবার (১৩ এপ্রিল) দিনব্যাপী এসএসসি ৯৭ ব্যাচের মিলনমেলা - ২০২৪ উদযাপন পর্ষদের আয়োজনে আরশিনগর ফিউচার পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রায় তিন শতাধিক সাবেক শিক্ষার্থীরা অংশ নিয়েছেন।


বিজ্ঞাপন


বিশেষ আয়োজন হিসেবে বেলুন ফোটানো, ঝুড়িতে বল নিক্ষেপ, র‌্যাফেল ড্র ও সৌজন্য পুরস্কারের আয়োজন করা হয়।

আরও পড়ুন: স্মরণ সভা হয়ে উঠেছিল প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান

মিলনমেলা ২০২৪ উদযাপন পরিষদের আয়োজকরা জানান, এ দিনটিকে পালন করতে নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বন্ধু ও তাদের পারিবারিক উপস্থিতি অনুষ্ঠানকে অনেক বেশি প্রাণবন্ত করেছে। কর্মব্যস্ততার কারণে সবাই বিভিন্ন জায়গায় থাকে, আজকের এমন একটি অনুষ্ঠানের মাধ্যমে সবাই এক হতে পেরে খুব ভালো লাগছে।

দিনব্যাপী এই আয়োজন সঞ্চালনা করেন সমন্বয়কারী মুহাম্মদ দিদারুল আলম, সাংবাদিক এনায়েত হোসেন মিঠু ও ফজলুল মুরাদ।


বিজ্ঞাপন


এছাড়া সমন্বয়কারী ছিলেন - মো. শাহাদাৎ হোসেন, শরফুদ্দীন, মঞ্জুরুল হক, কবির হোসেন, সালাহ উদ্দিন হোসেন, সাইদুল হক সুমন, মাহিন চৌধুরী, কিশোর চক্রবর্তী ও আবু সাঈদ মাহমুদ রনি। 

আরও পড়ুন: ট্রাকচাপায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

বিভিন্ন জায়গায় অবস্থানরত তিন শতাধিক সাবেক শিক্ষার্থী এ মিলনমেলায় অংশ গ্রহণ করেছেন। জীবন ও জীবিকার তাগিদে এবং পেশাগত কারণে দূরত্ব থাকলেও এ দিন অনুষ্ঠানের মাধ্যমে একত্রিত হয়েছেন বন্ধুরা। দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল বিভিন্ন ধরনের খেলাধুলা, স্মৃতিচারণ, স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এদিকে দিনব্যাপী এই আয়োজনে যোগ দেন - মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী এনায়েত হোসেন নয়ন, ফেরদৌস হোসেন আরিফ, উত্তম কুমার শর্মা, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এসএসসি ৯৭ ব্যাচের বন্ধু সাইফুল ইসলাম, শেখ সেলিম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইসমত আরা ফেন্সী।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর