বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

ট্রাকচাপায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ
প্রকাশিত: ১৪ মার্চ ২০২৪, ১২:৫৯ পিএম

শেয়ার করুন:

ট্রাকচাপায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়ক এলাকায় ট্রাকের চাপায় কাউসার মাহামুদ শান্ত (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৯টার দিকে সদর উপজেলার জাগীর এলাকার ম্যাক্স অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করেছেন গোড়লা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দ্র বসু।

শান্ত মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের জান্না গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে। শান্ত মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, আজ সকালে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে শান্ত এসএসসি প্রাকটিক্যাল পরীক্ষা দেওয়ার জন্য স্কুলে আসতেছিলেন। এসময় জাগীর এলাকায় আসলে তরমুজবোঝায় এক ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী শান্ত ঘটনাস্থলেই মারা যান।

মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান বলেন, শান্ত আমাদের স্কুলের ছাত্র হাসপাতালের মর্গে মৃতদেহ দেখে শনাক্ত করেছি। সে এসএসসি প্রাকটিক্যাল পরীক্ষা দেওয়ার জন্য আসতেছিল। পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।


বিজ্ঞাপন


এসময় তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, সড়ক দুর্ঘটনায় মাঝে মধ্যেই আমাদের ছাত্রদের অকালে প্রাণ ঝরে যাচ্ছে। সড়কে যানবাহন যাতে সতর্কতা মেনে নিয়ম মাফিক চলাচল করে সে দিকে খেয়াল রাখার জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানাচ্ছি। এবং এই ঘটনার সুষ্ঠ তদন্তের দাবি করছি।

ওসি সুখেন্দ্র বসু বলেন, শান্তর মৃতদেহ উদ্ধার করে জেলার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর