বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ঢাকা

১২৫ সিসির পালসার

১২৫ সিসির নতুন পালসার আনছে বাজাজ, থাকবে এবিএস

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২৪, ১২:২৩ পিএম

শেয়ার করুন:

125 new pulsar

ভারতের বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান বাজাজ তাদের পালসার লাইন আপে নতুন বাইক আনছে। ১৬ অক্টোবর এই বাইক বাজারে আসার কথা রয়েছে। এটি হবে ১২৫ সিসির বাইক। যার মডেল বাজাজা পালসার এন১২৫। খুশির খবর হলে এই বাইকে এবিএস পাবেন পালসার ভক্তরা। 

আরও পড়ুন: নতুন লুকে এলো হিরোর ১৬০ সিসির এই মোটরসাইকেল


বিজ্ঞাপন


কমিউটার সেগমেন্টের বাইক পছন্দ করেন এমন ক্রেতাদের মুখের হাসি ফোটাতে চলেছে বাজাজ। চলুন মোটরসাইকেলটির সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যায়।

innner-pulsar

পালসার এন১২৫ দেখতে যেমন আকর্ষণীয়, তেমনই শহুরে রাস্তায় চলতে পারদর্শী। জানিয়ে রাখি, এটি একটি প্রিমিয়াম কমিউটার বাইক। স্পোর্টি এবং তারুণ্যে ভরা স্টাইলিং সহ হাজির হবে মডেলটি। স্পাই ছবিতে দেখা গেছে, এতে রয়েছে পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এক্সটেনশন, স্প্লিট সিট এবং দুইটি গ্র্যাব রেল। এছাড়া উপস্থিত একটি এলইডি হেড ল্যাম্প। 

আরও পড়ুন: বিএমডব্লিউর এই স্কুটারের দাম গাড়ির চেয়েও বেশি


বিজ্ঞাপন


চাকায় এগিয়ে চলার শক্তি প্রদান করতে থাকছে পালসার ১২৫ মডেলের একই ইঞ্জিন। তবে এই ইঞ্জিন অনেক রিফাইন করা থাকবে। এর ১২৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার মোটরকে সঙ্গ দিতে রয়েছে ৫-ধাপ গিয়ারবক্স। সামনে ডিস্ক ব্রেক দেওয়া হলেও পেছনে রয়েছে ড্রাম ব্রেক। আবার রিয়ার ডিস্ক ব্রেক অপশনেও বেছে নেওয়া যাবে বাইকটি। এর সঙ্গে থাকছে সিঙ্গেল চ্যানেল এবিএস। 

pul

সাসপেনশনের দায়িত্ব পালন করতে বাজাজ পালসার এন১২৫ মডেলে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মোনোশক অ্যাবসর্ভার দেওয়া হচ্ছে।

 উল্লেখযোগ্য ফিচার হিসেবে স্মার্টফোন কানেক্টিভিটিসহ একটি ডিজিটাল কনসোল দেওয়া হয়েছে। ভারতে এই বাইকের দাম হতে পারে ১ লাখ রুপির মধ্যে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর