images

ফুটবল

মেসিকে ৪৭০০ কোটি টাকায় দলে ভেড়াতে যাচ্ছে সৌদি ক্লাব!

স্পোর্টস ডেস্ক

০৫ এপ্রিল ২০২৩, ০৮:৩৬ এএম

সাম্প্রতিক সময়ে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জন বেশ জোড়ালো হয়ে উঠেছে। এবার সেই গুঞ্জনের পালে লাগাম টেনে নতুন তথ্য দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। লা পুলগাকে দলে বেড়াতে আকাশচুম্বী এক অংকের প্রস্তাব করেছে ক্লাবটি।

সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারের পেছনে বছরে ৪০০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি আছে আল হিলাল। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪ হাজার ৭০০ কোটি টাকা। আরব ভিত্তিক সংবাদমাধ্যম সৌদি গাজেত্তে ও ফুটবল বিষয়ক জনপ্রিয় ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানোর বরাত দিয়ে এই তথ্য জানা যায়।

আরও পড়ুন- রোনালদোর জোড়া গোলে বড় জয় পেল আল নাসের

শুধু তাই নয়। রোমানোর মতে, সৌদি প্রো লিগ কিংবা মেজর লিগ সকার থেকে প্রস্তাব পেলেও ইউরোপে থাকার ইচ্ছা রয়েছে মেসির। যার কারণ হিসেবে তিনি বলেছেন, মেসি আগামী বছর আর্জেন্টিনার থ্রি স্টার জার্সি পরে কোপা আমেরিকায় অংশ নিতে চান।

এদিকে সাম্প্রতিক সময়ে মেসির বার্সায় ফেরার গুঞ্জনে নতুন মোড় নিয়েছে। স্প্যানিশ ক্লাবটির সহসভাপতি রাফা ইয়সতে বলেছেন, ‘তার ফিরে আসাটা ভালো লাগবে। আমরা তাদের (পিএসজি) সঙ্গে কথা চালিয়ে যাচ্ছি।’ তাছাড়াও বার্সা কোচ জাভি বলেছেন, তিনি মেসির ‘শেষ নাচ’টা বার্সাতেই দেখতে চান। এই দুই মন্তব্যের পরেই মূলত মেসির বার্সায় ফেরার সম্ভাবনার পালে নতুন করে হাওয়া লাগে।

তবে আল হিলালের প্রস্তাবে যদি মেসি সায় দেন, তবে সৌদি ফুটবল পৌঁছে যাবে এক অনন্য উচ্চতায়। এমনটাই ভাবছে এলএমটেন ভক্তরা।

এফএইচ