শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

রোনালদোর জোড়া গোলে বড় জয় পেল আল নাসের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২৩, ০৭:৫৬ এএম

শেয়ার করুন:

রোনালদোর জোড়া গোলে বড় জয় পেল আল নাসের

শুরুটা হয়েছিল পর্তুগালের জার্সিতে। ইউরো বাছাইয়ে লিখটেস্টেইনের বিপক্ষে দুই গোল, পরবর্তীতে লুক্সেবার্গের বিপক্ষেও রোনালদো বল জালে জড়িয়েছিলেন দুইবার। সবশেষ গতরাতের খেলায় এই পর্তুগিজ মহাতারকার জোড়া গোলে ভর করে আল আদালাহর বিপক্ষে ৫-০ ব্যবধানের বড় জয় পেয়েছে আল নাসের। সিআর সেভেনের পাশাপাশি তালিসকাও করেছেন জোড়া গোল।

এদিকে প্রিন্স আবদুল্লাহ বিন জালাভি স্টেডিয়ামে ম্যাচের ৩৮তম মিনিট পর্যন্ত গোলের দেখা পায়নি কোনও দল। এরপরই পেনাল্টি পায় আল নাসের। সফল স্পট কিক থেকে গোল করেন রোনালদো। প্রথমার্ধের বাকি সময় আর কেউ গোল করতে না পারায় এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় আল নাসের।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ইতিহাস গড়ে বায়ার্নকে বিদায় করল ফ্রেইবুর্গ

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৫তম মিনিটে আল নাসেরের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন তালিসকা। এরপর তারই অ্যাসিস্টে রোনালদো ৬৬তম মিনিটে জোড়া গোল পূর্ণ করেন। এই গোলের মধ্য দিয়ে সৌদি প্রো লিগে ৯ ম্যাচে ১১ গোল করলেন এই পর্তুগিজ তারকা।

এরপর খেলার ৭৮তম মিনিটে অসাধারণ ফিনিশিংয়ে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন তালিসকা। সবশেষ যোগ করা সময়ে আয়মান ইয়াহিয়া আল নাসেরের হয়ে ৫ম গোলটি করেন।

আরও পড়ুন- টেস্টে ৫০০-৬০০ উইকেট নিতে চান তাইজুল

আল আদালাহর বিপক্ষে ৫-০ ব্যবধানের এই বড় জয়ের পরও সৌদি প্রো লিগের পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে আল নাসের। ২২ ম্যাচে দলটির পয়েন্ট ৫২। আর সমান ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান দখল করে রেখেছে আল ইত্তিহাদ।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর