images

রাজনীতি

নির্বাচন বর্জন করেছে জনগণ: রিজভী

নিজস্ব প্রতিবেদক

০৭ জানুয়ারি ২০২৪, ০৭:০৯ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি মানুষকে নির্বাচন বর্জন করতে বলেছিল। মানুষ তার অভূতপূর্ব রায় দিয়ে নির্বাচন বর্জন করেছে। রোববার (৭ জানুয়ারি) এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ এই মন্তব্য করেন।

তিনি বলেন, আমরা আজ নির্বাচনী প্রতিক্রিয়া জানতে নয়, জনগণকে ধন্যবাদ দিতে এসেছি। আমরা আজ বিজয়ী। জনগণকে আমরা ভোট না দেওয়ার আহ্বান জানিয়েছিলাম। আমরা বলেছিলাম আপনারা কেউ ভোট দিতে যাবেন না, তারা যায়নি। এ জন্য আমরা দেশবাসীকে ধন্যবাদ জানাতে চাই।

আরও পড়ুন

জনগণ ভোট বর্জন করেছে দাবি করে তিনি বলেন, শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচন করলে তা ছিনিমিনি খেলা হতো। এ কারণে জনগণকে সাথে নিয়ে জোরালোভাবে ভোট বর্জন করা হয়েছে। জনগণ আজকে রায় দিয়ে দিয়েছে। এই প্রহসনের নির্বাচনে শুধু আওয়ামী পরিবারের লোক ছাড়া, তাদের বিবেকবান সমর্থকও এই নির্বাচনকে বর্জন করেছে। ভোট বর্জন যৌক্তিক ছিল এবং ন্যায্য ছিল সেটাই এখন প্রমাণিত হয়েছে।

২০১৪ সাল আর ২০২৪ সাল মুদ্রার এপিঠ-ওপিঠ উল্লেখ করে তিনি বলেন, এটা কারচুপি নয়, প্রকাশ্য ডাকাতির নির্বাচন। সেনবাগ, সোনাইমুড়িতে অস্ত্র হাতে আওয়ামী লীগের কর্মীকে দেখা গেছে। সিলেটের জেনারেল ওসমানি হাসপাতালে নার্সদের ধরে নিয়ে এসে লাইন বড় করা হয়েছে বিদেশি পর্যবেক্ষকদের দেখানোর জন্য।

এমএইচ/এইউ