images

জাতীয়

আগুন ছড়িয়েছে ৪ বগিতে, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৭ ইউনিট

নিজস্ব প্রতিবেদক

০৫ জানুয়ারি ২০২৪, ১০:১৬ পিএম

রাজধানীতে বেনাপোল এক্সপ্রেসে লাগা আগুন ট্রেনটির ৪ বগিতে ছড়িয়ে পড়েছে। এতে হতাহতের আশঙ্কা করা হচ্ছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৭ ইউনিট কাজ করছে বলে জানিয়েছে সংস্থাটি। 

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর গোপিবাগ এলাকায় এই ঘটনা ঘটে। 

ঘটনাস্থল থেকে সৈয়দ ফায়েজ আহমেদ রাত সাড়ে ৯টার দিকে জানান, ট্রেনের কয়েকটি বগিতে দাউ দাউ করে আগুন জ্বলছে। এতে বেশ কয়েকজন হতাহত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। ট্রেনটির আগুন জ্বলতে থাকা  বগিগুলোতে যাত্রী আটকা পড়েছেন কি না তা বোঝা যাচ্ছে না।

আরও পড়ুন

এক বার্তায় ফায়ার সার্ভিস বলেছে, দুর্বৃত্তরা বেনাপোল এক্সপ্রেসের ৪টি বগিতে আগুন দিয়েছে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম ঢাকা মেইলকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, রাত ৯টা ৫ মিনিটে রাজধানীর গোপীবাগ এলাকায় বেনাপোল এক্সপ্রেস নামে একটি ট্রেনে আগুন লাগার খবর আসে। তাৎক্ষণিকভাবে আমাদের ৪টি ইউনিট ঘটনাস্থলের দিকে রওনা দেয়। 

রেলওয়ে পুলিশের ঢাকা জেল পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ট্রেনের পাওয়ার কার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এটি নাশকতা নাকি গোলযোগ বিষয়টি যাচাই করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে এতে হতাহতের খবর পাওয়া যায়নি।

এইউ