images

বিনোদন

মেয়ের মৃত্যুর জন্য মৌসুমী দায়ী, অভিযোগ মেয়ে জামাইয়ের 

বিনোদন ডেস্ক

২৮ এপ্রিল ২০২৪, ০২:০০ পিএম

সন্তানের জন্য নিজের জীবন বিপন্ন করে দিতেও কুণ্ঠাবোধ করেন না মা। কিন্তু সেই মায়ের বিরুদ্ধে যখন তোলা হয় সন্তান হত্যার অভিযোগ তখন নড়চড়ে বসতে হয়। এমনটাই ঘটেছে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর সঙ্গে। ভারতীয় সংফবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। 

৭০ দশকের জনপ্রিয় ভারতীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন মৌসুমী চট্টোপাধ্যায়। ভারতের গর্ব বলা হতো তাকে। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় ছবি রয়েছে তার। ২০১৯ সালে মারা যান এই অভিনেত্রীর বড় মেয়ে । এরপরই মেয়ের জামাই ডিকি অভিযোগ আনেন, মেয়ের মৃত্যুর জন্য মৌসুমী-ই দায়ী।

আরও পড়ুন: রণবীরের ‘রামায়ণ’-এর লুক ফাঁস

ছোট থেকেই টাইপ ওয়ান ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন মৌসুমীর বড় মেয়ে। ব্যবসায়ী ডিকি সিনহাকে বিয়ে করেছিলেন তিনি। ২০১৮ সালে কোমায় চলে যান। ২০১৯ সালে মারা যান। মেয়ে জীবিত থাকা অবস্থায় মেয়ের বর ডিকির সঙ্গে আইনি ঝামেলায় জড়িয়েছিলেন মৌসুমী। তিনি অভিযোগ করেছিলেন, জামাই ও তার পরিবার মেয়ের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না। এ-ও অভিযোগ করা হয়, মেয়ের মেডিকেল বিলও দেওয়া হচ্ছে না তাদের তরফে। এমনকি হচ্ছে না ঠিকমতো চিকিৎসা। 

তখন মুখ না খুললেও স্ত্রী মারা যাওয়ার পর শাশুড়ি মৌসুমীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন জামাই ডিকি। জানিয়েছিলেন মেয়ের শেষ কাজে আসেননি মৌসুমী। কিন্তু কেন? 

আরও পড়ুন: বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা

ডিকি জানিয়েছিলেন, যে মামলা তার বিরুদ্ধে দায়ের করা হয়েছিল তা তিনি জিতে যান। তিনি এ-ও বলেন, মৌসুমি দুই মাসে মাত্র পাঁচ বার পাঁচ মিনিটের জন্য মেয়েকে দেখতে এসেছেন। চাঞ্চল্যকর অভিযোগও করেন ডিকি। 

স্ত্রীর মৃত্যুর জন্য শাশুড়িকে দায়ী করে বলেন, একবার নাকি মৌসুমি চট্টোপাধ্যায়ের ছোট মেয়ে মেঘা জোর করে পায়েলকে প্রসাদ খাওয়াতে গিয়েছিলেন। সে সময় দম আটকে মারা যাওয়ার উপক্রম হয়েছিল তার। মানসিক চাপ দেওয়ার অভিযোগও অভিনেত্রীর বিরুদ্ধে।