শুক্রবার, ১০ মে, ২০২৪, ঢাকা

বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ পিএম

শেয়ার করুন:

বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা 

ভারতের দক্ষিণি তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিয়ে বিচ্ছেদ ভক্তদের চূড়ান্ত হতাশ করেছিল। ২০২১ সালে এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন তারা। তবে কেন তারা বিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন—সেটা অনুরাগীদের কাছে আজও অজানা।

আরও পড়ুন: ধূমপানে আসক্ত হয়েছিলেন বিদ্যা বালান, ছাড়লেন কীভাবে?

এদিকে অনেকেই চান এ দুই তারকা ফের এক পথে হাঁটুক। এক ছাদের নিচে করুক বাস। তবে সে গুঁড়ে বালি। যে পোশাক পরে বিয়ের করেছিলেন নাগাকে এবার সেই বিয়ের পোশাকও ছিঁড়ে ফেললেন অভিনেত্রী। 

naga-20230506171229_20240322_173313083

এতে মনে হতে পারে নাগার কোনো স্মৃতি অবশিষ্ট রাখতে চান না এ সুপারস্টার। তবে বিষয়টি সেরকম না। ‘সাস্টেটেনেবিলিটি ফ্যাশন’নামে বলিউডে একটি ট্রেন্ড রয়েছে। এর অর্থ পুরনো পোশাক বাতিল না করে তা নতুন করে পরিধানযোগ্য করে তোলা।

আরও পড়ুন: বিয়ের আগেই পেটে সন্তান, এবার স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী

এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন সামান্থা। পুরনো পোশাককে বদলে নিয়েছেন নতুন পোশাকে। এ জন্য তিনি বেছে নিলেন নিজের বিয়ের সাধের গাউনটি। যে গাউন পরে অভিনেতা নাগা চৈতন্যকে বিয়ে করেছিলেন সামান্থা। সাদা সেই গাউনকে ডিজাইনারের সাহায্যে কেটে ছিঁড়ে আগাগোড়া বদলে দিয়েছেন। সেই ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। 

samantha-20230412205329

২০১৭ সালে রূপকথার বিয়েতে সাত পাকে বাঁধা পড়েছিলেন সামান্থা ও নাগা চৈতন্য। হিন্দু মতে দুই তারকার বিয়ে তো হয়েছিলই। পরে খ্রিস্টান মতেও বিয়ে হয় তাদের। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় ওঠে। কিন্তু সুখ দীর্ঘস্থায়ী হয়নি। 

বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। শেষ অবধি গত ২ অক্টোবর আলাদা হয়ে যায় এই জুটি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর