images

বিনোদন

জানা গেল দেশে ‘অ্যানিমেল’ মুক্তির তারিখ 

বিনোদন ডেস্ক

০৬ ডিসেম্বর ২০২৩, ১২:০৬ পিএম

একই দিনে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল ‘অ্যানিমেল’-এর। সে আর হয়ে ওঠেনি। সেইসঙ্গে দেশের প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তি নিয়ে ভর করেছিল অনিশ্চয়তা। এবার তা কেটে গেছে। বিষয়টি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

মামুন জানিয়েছেন, সেন্সর থেকে অনুমতি পেয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ‘অ্যানিমেল’ মুক্তি পাবে বাংলাদেশে। টিকিট পাওয়া যাবে অনলাইনে। এরইমধ্যে মুক্তির জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে।


আরও পড়ুন: বন্যার কবলে আমির খান, উদ্ধারে ফায়ার সার্ভিস

এদিকে দেরিতে মুক্তির কারণে দেশের অনেকে বিভিন্ন উপায়ে ছবিটি দেখছেন। এ নিয়ে সে সময় অনন্য মামুন বলেছিলেন, ‘অনেকে আছেন যারা পাইরেসি কপি দেখে ফেলেন সিনেমার। তবে আমি বলব যারা পাইরেসি কপি দেখবে তারা জীবনে অনেক বড় মিস করবেন।’

আরও পড়ুন: ‘অ্যানিমেল’-এর নগ্ন দৃশ্যের জন্য অডিশন দিয়েছিলেন সারা 

১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’। আগে থেকেই ধারণা ছিল বক্স অফিসে ঝড় তুলবে রণবীর কাপুরের এ ছবি। হয়েছেও তাই। এরইমধ্যে আয়ের ঝুলিতে তুলে নিয়েছে ৪৮৫ কোটি রুপি।

২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বঙ্গা। রণবীর, রাশমিকা, অনিল কাপুর, ববি দেওল ছাড়াও অভিনয় করেছেন তৃপ্তি দিমরিসহ আরও অনেকে।