images

বিনোদন

ঢাকা-১০ আসনে মনোনয়ন নিশ্চিত প্রসঙ্গে যা বললেন ফেরদৌস

বিনোদন প্রতিবেদক

২৫ নভেম্বর ২০২৩, ০২:৫৬ পিএম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে কারা মনোনয়ন পাচ্ছেন— আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে আগামীকাল রোববার। এরইমধ্যে খবর ছড়িয়েছে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদের মনোনয়ন নিশ্চিত। ঢাকা ১০ আসন থেকে নৌকার টিকিট নিশ্চিত হয়েছে তার।

জানা গেছে, গতকাল শুক্রবার রাতে দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভা শেষে এ খবর আসে।

এ দিকে বিষয়টি নিয়ে কথা বলতে যোগাযোগ করা হয় ফেরদৌসের সঙ্গে। ঢাকা মেইলকে তিনি বলেন, কালকের আগে কিছু বলা যাচ্ছে না।

আরও পড়ুন: অবশেষে সাংবাদিকদের সঙ্গে তানজিন তিশার বৈঠক

তবে এরইমধ্যে খবর প্রকাশ পেয়েছে, আপনার মনোনয়ন নিশ্চিত হয়েছে। শুনে হেসে দেন অভিনেতা। বলেন, এরমধ্যে অনেকে অতি উৎসাহিত হয়ে নিউজ করেছেন। আমি তো প্রত্যাশী। আমি মনোনয়ন চাই, আওয়ামীলীগ থেকে নির্বাচন করতে চাই।

আরও পড়ুন: বাড়াবাড়ি করা ঠিক না, তিশার উদ্দেশে বললেন অপু 

ফেরদৌস জানান অনলাইনে মনোনয়ন পত্র কেনা ও জমাদানের কাজটি সেরেছেন তিনি। এ সময় একটি বিষয় মনে করিয়ে দেওয়া হয় অভিনেতাকে। মনোনয়ন পত্র কেনার ধুম পড়লে চুপ ছিলেন তিনি। জানিয়েছিলেন, দল থেকে সবুজ সংকেত পেলেই মনোনয়ন কেনা ও জমাদানের কাজটি সারবেন তিনি। তবে কী কাঙ্ক্ষিত সংকেত পেয়েই মনোয়নয়ন পত্র জমা দিয়েছেন তিনি। 
এবার মুঠোফোনের অপর প্রান্ত থেকে তৃপ্তির হাসি ভেসে আসে ফেরদৌসের। দুই বাংলার পর্দা কাঁপানো নায়ক হাঁসতে হাঁসতে বলেন, সব কি বলে দিলে হবে। আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ফেরদৌসের এই হাসিই বলে দেয় আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হচ্ছেন ফেরদৌস। অভিনেতা থেকে হতে যাচ্ছেন নেতা। তবে তিনি চাইছেন ঘোষণাটি আনুষ্ঠানিকভাবেই আসুক।

এদিকে চলচ্চিত্রাঙ্গন থেকে রাজনীতির অঙ্গনে ফেরদৌস ছাড়াও আসতে ইচ্ছুক এক ঝাঁক তারকা। এরমধ্যে রয়েছেন মাহিয়া মাহি, মনোয়ার হোসেন ডিপজল, চিত্রনায়ক রুবেল, ড্যানি সিডাক প্রমুখ।