images

বিনোদন

অবশেষে সাংবাদিকদের সঙ্গে তানজিন তিশার বৈঠক

বিনোদন ডেস্ক

২৫ নভেম্বর ২০২৩, ১২:৫৩ পিএম

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের প্রতিবাদে সরব সাংবাদিকরা। মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হন টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। এ সময় তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন সাংবাদিকরা।

আরও পড়ুন: তিশার জন্য সাংবাদিকরা অনেক করেছেন: নাসিম

এদিকে ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ক্ষমা চাননি তিশা। এ অবস্থায় নতুন পথে হাঁটেন সাংবাদিকরা। ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে সব ধরনের নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান জানান তারা। নতুন খবর হলো, এবার তিশার সঙ্গে সাংবাদিকদের চলমান দ্বন্দ্বের অবসান ঘটতে চলেছে।

আরও পড়ুন: তিশার ঔদ্ধত্যপূর্ণ আচরণ, রাজপথে নামছেন সাংবাদিকরা

আজ শনিবার সাংবাদিকদের সঙ্গে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে বৈঠকে বসেন তিশা। অভিনয়শিল্পী সংঘ ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের উদ্যোগে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: তানজিন তিশা কেন ডিবি কার্যালয়ে গিয়েছিলেন? 

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সাংবাদিক বুলবুল আহমেদ জয়। দুপুর ১২টার দিকে তিনি বলেন, আমরা একটু পরেই বৈঠকে বসব। আশা করি দুই পক্ষের জন্য সম্মানজনক কোনো সিদ্ধান্ত এখান থেকে আসবে। যাই সিদ্ধান্ত আসুক আমরা তা বৈঠক শেষে জানাব।

এতে সাংবাদিকদের পক্ষ থেকে উপস্থিত আছেন একাত্তর টেলিভিশনের সিনিয়র বিনোদন রিপোর্টার বুলবুল আহমেদ জয়, চ্যানেল টোয়েন্টিফোরের বিনোদন প্রধান নাজমুল আলম রানা, একই প্রতিষ্ঠানের বিনোদন প্রতিবেদক মাজহারুল ইসলাম তামিম। 

ঘটনার সূত্রপাত তিশার আত্মহত্যার চেষ্টার খবর চাউর হওয়ার পর থেকে। সেসময় সংবাদকর্মীদের এক হাত নেন তিশা। মুশফিক আর ফারহানের সঙ্গে তার প্রেম সম্পর্কে কোনো সাংবাদিক প্রশ্ন করলে তাকে উড়িয়ে ফেলার হুমকি দেন তিনি। বেসরকারি টেলিভিশনের সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমকে এ হুমকি দিয়েছিলেন তিশা। পরে গতকাল সোমবার ডিবি কার্যালয়েও তামিমকে নিয়ে অপেশাদার বক্তব্য দেন এ অভিনেত্রী।