images

সারাদেশ

কু‌ষ্টিয়ায় ভাতিজার বটির কোপে চাচা নিহত

জেলা প্রতিনিধি

১৬ জুন ২০২৪, ১০:১০ পিএম

কু‌ষ্টিয়া সদর উপজেলায় ভাতিজার ব‌টির কো‌পে বাদশা প্রামানিক (৬০) না‌মে এক বৃদ্ধ নিহত হ‌য়ে‌ছেন। 

রোববার (১৬ জুন) বি‌কেল সা‌ড়ে ৫টার দিকে হাটশ হ‌রিপুর ইউনিয়নের আমজাদ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

আরও পড়ুন: মোটরসাইকেল চালককে হত্যা, পলাতক আসামি গ্রেফতার

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সো‌হেল রানা এ বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ছেন। 

নিহত বাদশা প্রামা‌নিক একই এলাকার মৃত ভাদু প্রামা‌নিকের ছেলে। অভিযুক্ত ব্যক্তির নাম মাসুদ প্রামা‌নিক (৪০)। সম্প‌র্কে তার‌া চাচা-ভা‌তিজা। তুচ্ছ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে এই হত‌্যাকা‌ণ্ড ঘটে। 

পু‌লিশ ও স্থানীয়রা জা‌নি‌য়ে‌ছে, ভাতিজা মাসুদ গরুর দুধ রে‌খে‌ছিল চাচার ফ্রিজে। প্রয়োজ‌নে ফ্রিজ থে‌কে দুধ আন‌তে গে‌লে, বিদ‌্যুৎ না থাকায় এখন দেওয়া যা‌বে না ব‌লে জানায় চাচা। এতে দু’জ‌নের ম‌ধ্যে কথা কাটাকাটি ও হাতাহা‌তির হয়। একপর্যা‌য়ে ভাতিজা মাসুদ বটি দিয়ে চাচা বাদশার কোমর বরাবর কোপ দেয়। এ সময় স্থানীয়রা চাচা বাদশাকে কুষ্টিয়া ২৫০ শয‌্যা বি‌শিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: শ্রমিকলীগ কর্মী হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার

হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, অতিরিক্ত রক্তক্ষরণেই বাদশার মৃত্যু হয়।

হাটশ হ‌রিপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোস্তাক হো‌সেন মাসুদ ব‌লেন, ঘটনা আমি শু‌নে‌ছি। নি‌জে‌দের পা‌রিবা‌রিক ঝগড়ায় ভা‌তিজার ব‌টির আঘা‌তে চাচা নিহত হ‌য়ে‌ছে। পু‌লিশ বিষয়‌টি নি‌য়ে তদন্ত কর‌ছে।

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সো‌হেল রানা ব‌লেন, তুচ্ছ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে এই ঘটনা ঘ‌টে‌ছে। ঘটনার পর থে‌কে নিজ ঘরে তালা লাগিয়ে স্ত্রী-সন্তানসহ পালিয়ে যায় মাসুদ। এখন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ