images

সারাদেশ

সাংবাদিক মোস্তাফিজুর রহমানের স্ত্রীর ইন্তেকাল

জেলা প্রতিনিধি

১৩ জুন ২০২৪, ০৬:১৪ পিএম

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলমের স্ত্রী ফেরদৌস আরা বেগম ইন্তেকাল করেছেন। 

বৃহস্পতিবার (১৩ জুন) ভোর সাড়ে ৬টার দিকে রাজধানী ঢাকায় ছেলের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। 

আরও পড়ুন: শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবশীষ সম্পাদক মেরাজ

সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি দীর্ঘ দিন থেকে শারীরিক নানান অসুস্থতার কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ২-৩ দিন আগে সেখান থেকে ঢাকায় ছেলের বাসাতেই তার চিকিৎসা চলছিল। তবে বৃহস্পতিবার ভোরে মারা যান তিনি। 

দুই ছেলে, তিন নাতিসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন ফেরদৌস আরা বেগম। তার ছেলে মামুনুর রহমান খাঁন বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ডেপুটি হেড অব নিউজ হিসেবে কর্মরত। 

বৃহস্পতিবার বাদ এশা রাজশাহী নগরীর ঘোড়ামারা ক্রিকেট ক্লিনিক মাঠে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মোস্তাফিজুর রহমান খান আলম।

আরও পড়ুন: সাংবাদিকদের লাঞ্ছিত করলেন ইউপি চেয়ারম্যান

এদিকে ফেরদৌস আরা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে আরইউজে। এদিন দুপুরে সংগঠনটির সভাপতি কালের কণ্ঠের রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক সময় টিভির সাইফুর রহমান রকি যৌথ এক বিবৃতিতে এ শোক প্রকাশ করেন। বিবৃতিতে তারা ফেরদৌস আরা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে পৃথক এক বিবৃতিতে শোক প্রকাশ করে তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিনিধি/ এমইউ