শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবশীষ সম্পাদক মেরাজ

জেলা প্রতিনিধি, শেরপুর
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪, ১২:১১ পিএম

শেয়ার করুন:

শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবশীষ সম্পাদক মেরাজ

বিটিভি ও দৈনিক সমকাল পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্যকে সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মো. মেরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে শেরপুর প্রেসক্লাবের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচন করা হয়েছে। 

বুধবার (২৪ এপ্রিল) এ ঘটনা ঘটে। এর আগে ক্লাবের বিপুল সংখ্যক সদস্যসহ জেলার প্রায় পৌনে দুইশ' সাংবাদিকের উপস্থিতিতে ইতোপূর্বে সম্পূর্ণ অনিয়মতান্ত্রিকভাবে গঠিত শেরপুর প্রেসক্লাবের কমিটির ব্যর্থতার অভিযোগে ক্লাবের সদস্যদের দাবির মুখে শেরপুর প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এতে ক্লাবের দুই তৃতীয়াংশ সদস্য সমর্থন দেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: সাংবাদিকদের লাঞ্ছিত করলেন ইউপি চেয়ারম্যান

এর আগে শেরপুরের প্রবীণ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ভার্চুয়ালি বক্তব্য রাখেন - সংসদ উপনেতা ও শেরপুর-২ আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী, শেরপুর-১ সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানুয়ার হোসেন, শেরপুর-৩ আসনের এমপি এডিএম শহিদুল ইসলাম, শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা জাসদের সভাপতি শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন, শেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাবেক ভাইস চেয়ারম্যান বায়োযীদ হাসানসহ আরও অনেকে।

এ সময় বেগম মতিয়া চৌধুরী বলেন, বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে নানান ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। স্বাধীনভাবে খবর প্রচার করে আসছে। আমরা শেরপুরের সাংবাদিকদের কল্যাণে সব ধরনের সহযোগিতা করবো। আমি নতুন নেতৃত্বকে ধন্যবাদ জানাই।

আরও পড়ুন: আহতদের খোঁজ নেয়নি শিল্পী সমিতি, মানববন্ধনে সাংবাদিকরা


বিজ্ঞাপন


আলোচনা অনুষ্ঠান শেষে উপস্থিত সদস্যরা উপদেষ্টা পরিষদ গঠন করেন। পরে সর্বসম্মতিক্রমে উপদেষ্টা পরিষদের কাছে দায়িত্ব অর্পণ করা হয় সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করার জন্য। উপদেষ্টা পরিষদ সভাপতি হিসেবে বিটিভি ও দৈনিক সমকালের শেরপুর জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্যকে সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মেরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করার জন্য প্রস্তাব করলে সাধারণ সদস্যরা তা সর্বসম্মতিক্রমে সমর্থন করেন।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর