images

সারাদেশ

গাজীপুরে শিশুকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি

০৫ জুন ২০২৪, ১০:১৮ পিএম

গাজীপুরের কোনাবাড়িতে তিন বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আব্দুল আল নিরব ও সাজিদুল ইসলাম নামের দুই যুবককে গ্রেফতার করেছে কোনাবাড়ি থানা পুলিশ। 

বুধবার (৫ জুন) সকাল সাড়ে ১০টায় কোনাবাড়ি থানার বাইমাইল মধ্যপাড়া এলাকার স্থানীয় রমিজ উদ্দিনের বাসা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিশু ধর্ষণ: অভিযুক্ত গ্রেফতার 

গ্রেফতার যুবকরা হলেন - কুড়িগ্রাম রাজারহাট থানার চকরাইহারি এলাকার সফিকুল ইসলামের ছেলে সাজেদুল ইসলাম (১৬) এবং একই এলাকার শাহাজাহানের ছেলে আব্দুল আল নিরব (১৪)।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মঙ্গলবার সকাল থেকে শিশুটিকে কোথাও খুঁজে পাচ্ছিল না তার পরিবার। বুধবার সকালে এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পর বাসার পাশের একটি সরু গলিতে পুরো শরীরে স্কচটেপ পেঁচানো অবস্থায় বস্তাবন্দী মরদেহ দেখতে পান এলাকাবাসী ও পরিবারের সদস্যরা। খবর পেয়ে কোনাবাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই বাসার অন্য দুই ভাড়াটিয়া নিরব ও সাজিদুল ইসলাম নামের যুবকদের আটক করা হলে তারা ওই শিশুকে ধর্ষণের পর হত্যা করার বিষয়টি স্বীকার করেন।

আরও পড়ুন: রংপুরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

এ ব্যাপারে কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন জানান, শিশু নিহতের ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা ধর্ষণ ও হত্যার ঘটনায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলাসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ