images

সারাদেশ

মরদেহের খণ্ডাংশ উদ্ধার নিয়ে যা বললেন এমপি আনারের মেয়ে

জেলা প্রতিনিধি

২৯ মে ২০২৪, ০১:০৭ এএম

কলকাতার নিউটাউন এলাকার সঞ্জীবা গার্ডেনের যে ফ্ল্যাটে এমপি আনোয়ারুল আজীম আনারকে হত্যা করা হয়েছিল সেই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মরদেহের খণ্ডাংশ উদ্ধার করা হয়েছে সন্ধ্যার দিকে।

এ বিষয়ে মঙ্গলবার (২৮ মে) রাতে মুঠোফোনে এমপি আনারের কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, মরদেহের খণ্ডাংশ উদ্ধারের খবর মিডিয়ায় দেখেছি। আনুষ্ঠানিকভাবে ওই খণ্ডাংশ বাবার কিনা সেটি নিশ্চিত করেনি পুলিশ। আমার ভারতীয় ভিসা রয়েছে। ডিএনএ স্যাম্পল দেওয়ার জন্য কলকাতা পুলিশ ডাকলে অবশ্যই যাবো।

আরও পড়ুন

ডিএনএ ও ফরেনসিকের পর বলা যাবে মাংসের টুকরোগুলো কার: ডিবি হারুন

ডরিন আরও বলেন, আমার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যারা এর সাথে জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। বাবার হত্যার সাথে অন্য কেউ জড়িত আছে কি না গভীরভাবে তদন্ত করতে হবে। কেউ যেন বাদ না পড়ে।

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এরপর ১৩ মে ভারতের বন্ধু গোপালের বাড়ি থেকে দুপুর ১টা ৪১ মিনিটে বের হয়ে নিখোঁজ হন। এরপর তাকে কলকাতার নিউটাউন এলাকার একটি আবাসিক ভবনে হত্যা করা হয়েছে বলে জানায় কলকাতা পুলিশ। তবে কোনো মরদেহ উদ্ধার করতে পারেনি তারা। অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় ওই ভবনের সেপটিক ট্যাংক থেকে মরদেহের খণ্ডাংশ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।  

প্রতিনিধি/এমএইচএম