বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ঢাকা

ডিএনএ ও ফরেনসিকের পর বলা যাবে মাংসের টুকরোগুলো কার: ডিবি হারুন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৮ মে ২০২৪, ১১:৫৩ পিএম

শেয়ার করুন:

ডিএনএ ও ফরেনসিকের পর বলা যাবে মাংসের টুকরোগুলো কার: ডিবি হারুন
ছবি- সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ এখনও উদ্ধার হয়নি। তবে লাশের খণ্ডিত অংশ উদ্ধারের দাবি করেছে কলকাতার সিআইডি। এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, আগে ডিএনএ ও ফরেনসিক হোক। তারপর তার মেয়ে ও স্বজনদের থেকে নেওয়া ডিএনএ টেস্টের পর নিশ্চিত হওয়া যাবে উদ্ধারকৃত খণ্ডিত মাংসের অংশগুলো কার! 

মঙ্গলবার (২৮ মে) রাতে কলকাতায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 


বিজ্ঞাপন


আরও পড়ুন

এমপি আনার হত্যা: শিমুলের সহযোগী সাইফুল গ্রেফতার

মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, আমাদের একটি মাংসের টুকরো হলেই হলো। অনেক মাংসের টুকরোই আছে, তবে আগে ডিএনএ ও ফরেনসিক টেস্ট হোক তারপর আমরা আপনাদের পুরোপুরি বলতে পারব এটি কার মাংসের টুকরো।  

তিনি আরও বলেন, আমরা সিআইডিকে বলেছিলাম যারা লাম্বারের কাজটা করে তারাই বিল্ডিংয়ের কাজটা করেছে। এখানকার সুয়ারেজ ও সেপটিক ট্যাংক দেখার দরকার আছে, তখন তারা আমাদের বলেছে ঠিক আছে। আজকেও আমরা রিকোয়েস্ট করেছি। আমাদের যেসব অপরাধী ধরা পড়েছে এবং আমরা তাদের কাছে যেসব তথ্য পেয়েছি তাদেরকে জানিয়েছি। মূল ভিউ হলো যেটা তাদের অনুরোধ করার পর আজকে সেপটিক ট্যাংক ও সুয়ারেজ ফ্লাস করেছে। এরপর তারা কিছু মাংসের টুকরো পেয়েছে। সাথে সাথে সেই মাংসের টুকরোগুলোকে ফরেনসিকের জন্য পাঠানো হয়েছে। তবে সেগুলোর ডিএনএ ও ফরেনসিক হলে তারপর বলা যাবে সেগুলো বাংলাদেশের এমপির মরদেহের মাংসের টুকরো কিনা!

এমআইকে/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর