images

সারাদেশ

জয়পুরহাটে পারিবারিক কলহে ২ নারী নিহত 

জেলা প্রতিনিধি

২৭ মে ২০২৪, ০৭:১৯ পিএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে দুই নারী নিহত হয়েছে।

সোমবার (২৭ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামে স্ত্রী ও খালা শাশুড়িকে হত্যা করে পালিয়েছে রুবেল হোসেন নামে এক পাষণ্ড ঘর জামাই। 

আরও পড়ুন: মহেশপুরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৩

নিহতরা হলেন - রুবেলের স্ত্রী মৌ আক্তার মিতু (২৫) ও তার খালা আলেয়া বেগম (৬৫)।

এ সময় গুরুতর আহত হন শ্যালক নিরব হোসেন (২০)।  

স্থানীয় ও নিহতের স্বজনেরা জানান, দীর্ঘ দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। রোববার দুপুরেও কথা কাটাকাটির একপর্যায়ে রুবেল উত্তেজিত হয়ে তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করেন। তার চিৎকার শুনে খালা শাশুড়ি আলেয়া বেগম ও শ্যালক নীরব এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান রুবেল।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক খালা শাশুড়িকে মৃত ঘোষণা করেন। স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠালে পথে তারও মৃত্যু হয়। অপরদিকে শ্যালক নিরব আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।  

আরও পড়ুন: ছাগলনাইয়ায় গরু আনতে গিয়ে বজ্রপাতে শিক্ষার্থী নিহত

আলেয়া বেগমের বড় ছেলে আমিনুল ইসলাম বলেন, খালাতো বোন মিতুর চিৎকার শুনে এসে দেখি তিনজনকে চাকু দিয়ে আহত করা হয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘ দিন থেকে ঝামেলা ছিল। তবে আজ কী কারণে এ ঘটনা ঘটেছে তা আমার জানা নেই।

এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। অভিযুক্ত রুবেল পলাতক। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ