images

সারাদেশ

মাদারীপুরে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটা

জেলা প্রতিনিধি

২৬ মে ২০২৪, ০৮:৫৫ এএম

মাদারীপুরের কালকিনিতে শহিদুল শেখ (৩৮) নামে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর এক সমর্থককে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর লোকজনের বিরুদ্ধে।

শনিবার (২৫ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের কোলচোরি গ্রামে এ ঘটনা ঘটে।

মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুলাহ আল মামুন বিষয়টি জানিয়েছেন।

আহত শহিদুল ওই গ্রামের শাজাহান শেখের ছেলে। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত আনু শেখ একই গ্রামের মালেক শেখের ছেলে।

ভুক্তভোগী ও স্বজনরা জানান, সন্ধ্যায় যাত্রীর উদ্দেশ্যে ভ্যান নিয়ে বের হন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনের ঘোড়া প্রতীকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মো. নুরুজ্জামান সরদারের সমর্থক শহিদুল শেখ। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা বিজয়ী মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান শাহীনের কর্মী আনু শেখ লোকজন নিয়ে ভ্যানচালকের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে হাতুড়িপেটা করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এরপর লোহার রড দিয়ে পিটিয়ে বাম হাত ভেঙে ফেলেন তারা। শহিদুলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যান হামলকারীরা। পরে গুরুতর অবস্থায় ভ্যানচালককে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুলাহ আল মামুন বলেন, ভ্যানচালকের ওপর হামলার ঘটনা লোকমুখে শুনেছি। এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ প্রাপ্তির পর পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত ২১ মে অনুষ্ঠিত হয় মাদারীপুরের কালকিনিতে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী তৌফিকুজ্জামান শাহীন ৩৬১৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী মো. নুরুজ্জামান সরদার পেয়েছেন ১১৯১৬ ভোট।

টিবি