images

সারাদেশ

টিপুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাশেমের সমর্থন 

জেলা প্রতিনিধি

২২ মে ২০২৪, ১১:০১ পিএম

এবার উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে লক্ষ্মীপুর সদরে আনারস প্রতীকের প্রার্থী আবুল কাশেম চৌধুরী তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী (কাপ-পিরিচ) এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপুকে সমর্থন করলেন।

বুধবার (২২ মে) রাত ৮টার দিকে মুঠোফোনে ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী।

আরও পড়ুন: শরীয়তপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় অর্ধশতাধিক বাড়ি ভাংচুর, আহত ৮

এর আগে বিকেলে উপজেলার উত্তর জয়পুর গ্রামে (স্বতন্ত্র) প্রার্থী ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরীর বাড়িতে একটি বৈঠক হয়।

বৈঠক শেষে আবুল কাশেম প্রতিদ্বন্দ্বী কাপ-পিরিচে প্রতীকের প্রার্থী সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপুর প্রতি সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সমঝোতা বৈঠকে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ূন কবির পাটওয়ারীসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আবুল কাশেম চৌধুরী জানান, দলের বৃহত্তর ঐক্যের স্বার্থে এবং নিজের অসুস্থতাজনিত কারণে টিপুকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি এ নির্বাচনে শক্ত প্রার্থী ছিলেন।

আরও পড়ুন: শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতা: ৩০ বাড়ি ভাংচুর, আহত ৫

লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী ঢাকা মেইলকে বলেন, আবুল কাশেম চৌধুরী বয়স্ক মানুষ। তাই ওনাকে বুঝিয়ে টিপুর পক্ষে কাজ করার জন্য বলছি। তিনিও টিপুকে সমর্থন করে গেছেন। জেলা আওয়ামী লীগের বড় পদে কাশেম চৌধুরীকে দেওয়া হবে। তিনি আওয়ামী লীগের একজন প্রবীণ নেতা।

এ উপজেলায় বর্তমানে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৯ মে লক্ষ্মীপুর সদর উপজেলায় ভোটগ্রহণ করা হবে।

প্রতিনিধি/ এমইউ