images

সারাদেশ

পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি

১৭ মে ২০২৪, ০৫:২০ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া আসলাম হোসেন (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শুক্রবার (১৭ মে) সকালে উপজেলার মরিচা ইউনিয়নের ভূরকা মধ্যপাড়া পদ্মারচর এলাকায় পদ্মা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

আরও পড়ুন: বোরো ধান মাড়াই করতে গিয়ে প্রাণ গেল যুবকের

এর আগে বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে ওই এলাকার পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় কিশোর আসলাম হোসেন। নিহত আসলাম হোসেন ওই এলাকার বারু মালিথার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আসলামসহ ১০ থেকে ১২ জন তারই সমবয়সী কিশোররা একসঙ্গে পদ্মায় গোসল করতে যায়। গোসল শেষে সবাই উঠে এলেও আসলামকে না পেয়ে তার বন্ধুরা আসলামের বাবাকে খবর দেয়।

পরে সবাই নদীতে খোঁজাখুঁজি করে না পেয়ে পার্শ্ববর্তী ভেড়ামারা ফায়ার সার্ভিসে খবর দেয়। এরপরই নদীতে লাশের খোঁজ শুরু হয়। শুক্রবার (১৭ মে) সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে নিখোঁজ আসলামের মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: বজ্রপাতে ১ শিশু শিক্ষার্থীর মৃত্যু 

এ ব্যাপারে ভেড়ামারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শরীফুল ইসলাম বলেন, ‘পদ্মায় নিখোঁজ হওয়া কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে লাশ হস্তান্তর করেছি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পুলিশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করবে।

প্রতিনিধি/ এমইউ