images

সারাদেশ / জাতীয়

ট্রেনে চড়ে ২৬ মিনিটে কক্সবাজার থেকে রামুতে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

১১ নভেম্বর ২০২৩, ০৩:৩৩ পিএম

কক্সবাজার রেলস্টেশন থেকে ট্রেনে চড়ে ২৬ মিনিটে রামুতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১১ নভেম্বর) বেলা ১টা ২৮ মিনিটে লাল-সবুজের ট্রেনটি কক্সবাজার থেকে রামুর উদ্দেশ্যে রওনা হয়। বেলা ১টা ৫৪ মিনিটে ট্রেনটি রামু স্টেশনে পৌঁছায়। ২৬ মিনিটের ট্রেন যাত্রায় সরকারপ্রধান বিভিন্ন বগিতে থাকা যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন। কথা বলেন সাংবাদিকের সঙ্গেও।

আরও পড়ুন

‘ক্ষমতার লোভে দেশের সম্পদ কারও হাতে তুলে দিতে রাজি নই’

দোহাজারী-কক্সবাজার রেলপথসহ বেশ কয়েকটি প্রকল্প উদ্বোধনের জন্য বেলা ১১টার দিকে বিমানের বিশেষ ফ্লাইটে কক্সবাজারে পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর কক্সবাজার আইকনিক রেলস্টেশনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

দুপুরে কক্সবাজার-দোহাজারী রেললাইন ও কক্সবাজারের আইকনিক রেলস্টেশন প্রকল্পের উদ্বোধনের পর স্টেশনের টিকিট কাউন্টার থেকে টিকিট কাটেন প্রধানমন্ত্রী। পরে নিয়ম অনুযায়ী পতাকা উড়িয়ে ও হুইসেল বাজানোর মাধ্যমে এ রুটে ট্রেনের যাত্রা শুরু করেন তিনি।

আরও পড়ুন

‘উন্নয়ন দেখতে না পাওয়া বিএনপি নেতাদের চোখের নয়, মনের দোষ’

বেলা ১টা ২৮ মিনিটে কক্সবাজার স্টেশন থেকে ট্রেনটি রামুর উদ্দেশ্যে রওনা হয়। বেলা ১টা ৫৪ মিনিটে ট্রেনটি রামু স্টেশনে পৌঁছায়।

রেলপথ যাত্রায় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান প্রমুখ।

এমআর