শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

কেএফসি’র  ‘অল চিকেন নো বান’ কেনা যাবে অনলাইনেও

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৯:২৫ এএম

শেয়ার করুন:

কেএফসি’র  ‘অল চিকেন নো বান’ কেনা যাবে অনলাইনেও

চিকেনপ্রেমীদের জন্য কেএফসি নিয়ে এসেছে অল চিকেন নো বান ‘ডাবল ডাউন’। বাংলাদেশের মানুষদের কেএফসি’র চিরপরিচিত ফিঙ্গার লিকিং গুডনেস দিতে বানের বদলে এখানে চিকেন দেওয়া হয়েছে। যেন সবাই দিগুণ জুসি এবং ক্রিস্পি চিকেনের স্বাদ উপভোগ করতে পারে। 

গোল্ডেন ব্রাউন ২টি হট অ্যান্ড ক্রিস্পি ফিলের মাঝে ক্রিমি ফাহিতা মেয়ো এবং উডফায়ার সিজনিং ছড়িয়ে দেওয়া হয়েছে। যা এর স্বাদকে আরও বাড়িয়ে দিয়েছে। 


বিজ্ঞাপন


ফ্রাইড চিকেনের এই ক্রাঞ্চকে দিগুণ করতে যোগ করা হয়েছে তাজা লেটুস এবং পেঁয়াজের কুচি। এই সবকিছুর সঙ্গে আরো যোগ করা হয়েছে চিজ যা, আপনাকে দেবে স্বাদের এক পারফেক্ট ব্যালেন্স।      

ডাবল ডাউন চিকেনের স্বাদে যোগ করেছে এক নতুন মাত্রা। এর প্রতি কামড়ে দুর্দান্ত স্বাদের বিস্ফোরণে আপনি পাবেন অনন্য সাধারণ এক 'ফিঙ্গার লিকিং গুড' অভিজ্ঞতা। 

সারাদেশে প্রতিটি কেএফসি স্টোরে ডাবল ডাউন পাওয়া যাচ্ছে মাত্র ৩৯৯ টাকায়। ডাইন ইন, টেকঅ্যাওয়ে, অনলাইন অর্ডার, কেএফসি অ্যাপসহ সবখানে এটি পাওয়া যাচ্ছে। 

বান ছাড়া শুধুই চিকেন দিয়ে তৈরি ডাবল ডাউন কেএফসি’র একটি ভিন্নধর্মী আইটেম।


বিজ্ঞাপন


ট্রান্সকম ফুড লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, ‘বাংলাদেশের কাস্টমারদের জন্য এই স্পেশাল আইটেমটি আনতে পেরে আমরা খুবই আনন্দিত। এটি বিশ্বজুড়ে কাস্টমারদের মন জয় করেছে। কাস্টমারদের ব্যতিক্রমী স্বাদে মন ভোলাতেই আমরা ডাবল ডাউন  নিয়ে এসেছি। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর