বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মেসির বাড়িতে চুরির চেষ্টা 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ এপ্রিল ২০২৩, ০৯:২৪ পিএম

শেয়ার করুন:

মেসির বাড়িতে চুরির চেষ্টা 

বার্সেলোনার সাথে সম্পর্ক শেষ করে ফরাসি ক্লাব পিএসজিতে আসে লিওনেল মেসি। এরপর পরিবারে নিয়ে ফ্রান্সেই থাকছেন তিনি। ফলে বার্সার তার বাড়িটা ফাঁকা থাকে বললেই চলে। তবে অবকাশ যাপনে মেসি যান পুরাতন ঠিকানায়। এবার সে বাড়িতে ঢুকেই চুরির চেষ্টা করেছেন দুই অজ্ঞাতনামা ব্যক্তি, এমনটায় জানায় স্পানিশ বিভিন্ন গণমাধ্যম।    

স্পানিশ গণমাধ্যমে এ বিষয়টি নিয়ে জানায়, বার্সেলোনার কাস্তেলদেফেস অঞ্চলে অবস্থান মেসির বাড়ির। গত বৃহস্পতিবার সকালে দুই অজ্ঞাতনামা ব্যক্তি বাড়ির সীমানায় প্রবেশ করেন। বাগানের ভেতর দিয়ে গিয়ে বাসার কাছাকাছি যান তারা। দরজা ও জানালা ভেঙে ভেতরে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যর্থ হন তারা। সেখানে সফল হতে না পেরে গ্যারাজ দিয়েও ঢোকার চেষ্টা করেছিল চোরেরা। কিন্তু ব্যর্থ হতে হয় সেখানেও।


বিজ্ঞাপন


আরও পড়ুন-ডিপিএল নয় আইপিএল খেলতে যাচ্ছেন লিটন, জানা গেল সময়

আরও পড়ুন-কলকাতায় পৌঁছালেন জেসন রয়, অনিশ্চিত লিটন

আরও পড়ুন-উরুগুয়েকে উড়িয়ে ব্রাজিলের বড় জয় 

এছাড়া সে প্রতিবেদনে আরও জানায়, চোরদের এই আসা-যাওয়ার ভিডিও ধরা পড়েছে মেসির বাসার নিরাপত্তা ক্যামেরায়। সেখানে দেখা যায় কালো হুডি পরে এসেছিল দুই চোর। তবে পুলিশ আসার আগেই তারা পালিয়ে গেছে বলেও জানিয়েছে গণমাধ্যম।

বার্সার মাঠ ক্যাম্প ন্যু থেকে প্রায় ২০ কিলোমিটার দূরত্বে কাস্তেলদেফেস অঞ্চলে মেসির বাসা। সংবাদমাধ্যম এর আগে জানিয়েছিল, ২০১৩ সালে ২১ লাখ ডলারে বাড়িটি কেনার পর সেখানে আরও ৭০ লাখ ডলার খরচ করেন মেসি। 

মেসির বিলাসবহুল এ বাড়িতে একটি ফুটবল খেলার মাঠ আছে। বাগানের মধ্যে এমন ব্যবস্থা করা আছে, যেখানে পরিবার নিয়ে রাতের খাবারও খাওয়া যাবে। এছাড়া সুইমিং পুল, বারবিকিউ করার আলাদা জায়গা আছে। বাসার ওপরের অংশ ‘নো ফ্লাই জোন’। অর্থাৎ, মেসির বাসার ওপর দিয়ে বিমান যেতে পারবে না। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর