বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

১১ দিন পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ঘানার সেই ফুটবলার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০০ পিএম

শেয়ার করুন:

১১ দিন পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ঘানার সেই ফুটবলার

অবশেষে উদ্ধার হল চেলসি ও নিউক্যাসেল ইউনাইটেডের সাবেক ফুটবলার ক্রিশ্চিয়ান আতসুর মরদেহ। তুরস্কে ভূমিকম্পের পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। নিজের বাড়ির ধ্বংসস্তূপের নীচ থেকে ১১দিন পর উদ্ধার করা হল ৩১ বছর বয়সী আতসুর মরদেহ। খবরটি নিশ্চিত করেছেন তার এজেন্ট মুরাত উজুনমেহমেত।

২০২২ সালে তুরস্কের সুপার লিগের ক্লাব হাতায়স্পরে যোগ দেন আতসু। তুরস্কের হাতায় প্রদেশের একটি ১২ তলা ভবনে থাকতেন তিনি। গত সপ্তাহের ভয়াবহ ভূমিকম্পে তার বাস করা ভবনটি সম্পূর্ণ ধ্বংস হয়ে যায়। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ম্যাককালামের সামনেই টেস্টে ছক্কার রেকর্ড ভাঙলেন স্টোকস

আতসুর মৃত্যুর খবর জানিয়ে তার এজেন্ট মুরাত উজুনমেহমেত বলেছেন, ‘ধ্বংসস্তূপের নীচ থেকে আতসুর প্রাণহীন দেহ উদ্ধার করা হয়েছে। তার জিনিসপত্র উদ্ধারের কাজ চলমান।’

তাছাড়াও আতসুর শেষ ক্লাব হাতায়স্পরের পক্ষ থেকে জানানো হয়েছে, ক্রিশ্চিয়ানের দেহ উদ্ধার করা হয়েছে ও তার মরদেহ ঘানায় ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে। ক্লাব কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, ‘আমাদের ক্লাবের ফুটবলার ক্রিশ্চিয়ান আতসু ভয়াবহ ভূমিকম্পের ধ্বংসস্তূপে প্রাণ হারিয়েছে। তার শেষকৃত্যের জন্য দেহ ঘানায় পাঠানোর প্রক্রিয়া চলমান। দুঃখ বর্ণনা করার জন্য কোনও শব্দ নেই আমাদের। শান্তিতে বিশ্রাম নাও আতসু।’

ঘানার হয়ে ৬৫ ম্যাচে ১০ গোল করা ৩১ বছর বয়সী এই উইঙ্গারের মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার ক্লাবও। তুরস্কের আগে সৌদি আরবের ক্লাব আল-রিয়াদের হয়ে দুই বছর খেলেছিলেন আতসু।


বিজ্ঞাপন


এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর