শুক্রবার, ১৭ মে, ২০২৪, ঢাকা

মেসি-এমবাপেহীন পিএসজির লজ্জার হার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০০ এএম

শেয়ার করুন:

মেসি-এমবাপেহীন পিএসজির লজ্জার হার

ইনজুরিতে মূল একাদশে নেই গুরুত্বপূর্ণ দুই ফুটবলার লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে। স্বভাবতই বেশ খানিকটা ব্যাকফুটে থেকে মোনাকোর বিপক্ষে মাঠে নামে ক্রিস্টোফ গালতিয়েরের দল। প্রতিপক্ষের মাঠে যার ফলও পেতে হয় ফরাসি চ্যাম্পিয়নদের। মোনাকোর বিপক্ষে ৩-১ গোলে হেরে বিশ্বকাপের পর ৮ ম্যাচে তৃতীয় হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় নেইমার-রামোসদের।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে মাঠে নামার আগে গতরাতের এই ম্যাচের শুরু থেকেই নিজেদের মাঠে পিএসজিকে চেপে ধরে মোনাকো। আর এতেই খেলার পঞ্চম মিনিটে লিড পায় স্বাগতিকরা। ইয়েদেরের পাস থেকে গোলোভিনের ডান পায়ের শট লক্ষ্যভেদ হয় পিএসজির জাল। এরপর ১৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মোনাকো। এবার প্রথম গোলের কারিগর ইয়েদের নাম লেখান স্কোরশিটে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- এশিয়ান ইনডোরের ফাইনালে স্বর্ণ জিতলেন বাংলাদেশের ইমরানুর

বিরতিতে যাওয়ার আগে গোল ব্যবধান কমায় পিএসজি। ৩৯তম মিনিটে গোল করেন জাইরি ইমেরি। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে ইয়েদের নিজের দ্বিতীয় ও মোনাকোর ৩ নম্বর গোলটা করেন। এই ফরাসির গোলেই ম্যাচ থেকে ততক্ষণে ছিটকে যায় গালতিয়েরের দল।

আরও পড়ুন- আর্জেন্টিনার গোলরক্ষকের মুখে এমবাপের প্রশংসা


বিজ্ঞাপন


দ্বিতীয়ার্ধে আর ম্যাচে ফেরা হয়নি পিএসজির। ছন্নছাড়া ফুটবল খেলে শেষ পর্যন্ত মোনাকোর কাছে ৩-১ গোলের হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় নেইমার-ইমেরিদের।

এই জয়ে ২৩ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে উঠে এসেছে মোনাকো। আর শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ২৩ ম্যাচে ৫৪।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর