শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেসির ইনস্টাগ্রাম আইডি ব্লক!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০২:৩৩ পিএম

শেয়ার করুন:

মেসির ইনস্টাগ্রাম আইডি ব্লক!

মরুর বুকে স্বপ্ন জয়ের আগে আর্জেন্টাইনদের কাছে শ্রদ্ধা ও সম্মানের শীর্ষস্থানটা বরাদ্দ থাকত ম্যারাডোনার জন্য। তবে কাতারে বিশ্বকাপ জিতে সেই দৃশ্যপট বদলে দিয়েছেন লিওনেল মেসি। দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপের শিরোপা জিতে ম্যারাডোনার সেই সিংহাসনের ভাগীদার হয়েছেন ‘লা পুলগা’। আসরের শুরু থেকেই দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন মেসি। তার হাত ধরেই গুটি গুটি পায়ে গ্রুপ পর্ব থেকে ফাইনাল পর্যন্ত পৌঁছায় আলবিসেলেস্তারা। সেই সাথে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপের শিরোপাও জিতে নেয় তার দল।

কাতারে বিশ্বকাপ জয়ের পর কেটে গেছে এক মাসেরও বেশি সময়। স্বপ্ন জয়ের পর এবার প্রথমবারের মতো কোনও সাক্ষাৎকারে অংশ নিলেন মেসি। উরবাঁ প্লে’কে দেওয়া এক সাক্ষাৎকারে লা পুলগা জানিয়েছেন নানা অনুভূতির কথা।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ফাইনালের আগের রাতের স্মৃতিচারণ করে যা বললেন মেসি

স্বপ্ন জয়ের পর মেসি ট্রফি হাতে একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। এরমধ্যেই ছবিটি ‘লাইক’ পাওয়ার হিসেবে ছাড়িয়ে গেছে অতীতের সব রেকর্ডকে। তবে এই ঘটনায় বেশ বড়সড় বিপত্তিতে পড়েছিলেন মেসি। লা পুলগা’র ভক্ত-সমর্থকদের শুভেচ্ছাবার্তার জন্য তার ইনস্টাগ্রাম আইডিই সাময়িকভাবে ব্লক হয়ে গিয়েছিল।

এই প্রসঙ্গে মেসি বলেন, ‘বোঝাই যাচ্ছে, ছবিটা কত মানুষের কাছে পৌঁছেছে। কত মানুষ আমার হাতে ট্রফিটা দেখতে চেয়েছে। আমার কাছে ১০ লাখ বার্তা এসেছিল। তবে খুব কম শুভেচ্ছাবার্তা পড়তে পেরেছি আমি। এটা খুব কঠিন ছিল। শেষ পর্যন্ত অ্যাকাউন্টই ব্লক হয়ে গিয়েছিল।’


বিজ্ঞাপন


আরও পড়ুন- বাবর-রিজওয়ানদের দায়িত্বে ‘অনলাইন কোচ’

সাধারণত তারকারা ব্যস্ততার কারণে বিশ্বস্ত কাউকে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম দেখভাল করান। তবে মেসি নিজেই চালান তার অ্যাকাউন্ট। এলএমটেন বলেন, ‘আমি নিজেই আমার ইনস্টাগ্রামে পোস্ট করি। এই কাজের জন্য আলাদা কোনও কোম্পানি বা ম্যানেজার নেই।’

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর