বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

রোনালদোর প্রেমে মজেছেন কে এই সুন্দরী?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২৩, ০৬:৪৩ পিএম

শেয়ার করুন:

রোনালদোর প্রেমে মজেছেন কে এই সুন্দরী?

ফুটবল মাঠে ক্রিশ্চিয়ানো রোনালদো যেমন দাপিয়ে বেড়ান, ঠিক তেমনি একাধিক রমণীর হৃদয়েও রয়েছে তার অবাধ বিচরণ। ৩৭ বছর বয়সী এই পর্তুগিজ তারকার প্রেমে এখনও বুঁদ হয়ে আছেন একাধিক নারী। যে তালিকায় নতুন করে নাম লিখিয়েছেন বিশ্বের সবচেয়ে সুন্দরী ফুটবলার অ্যানা মারিয়া মার্কোভিচ।

ক্রোয়েট মহিলা দলের ফুটবলার অ্যানা, রোনালদোর জন্য রীতিমতো পাগল। জানিয়েছেন, সিআর সেভেনের সঙ্গে ডেটে যেতেও প্রস্তুত তিনি।


বিজ্ঞাপন


এদিকে কাতার বিশ্বকাপ চলাকালীন সময়ে বেশ আলোচনায় এসেছিলেন অ্যানা। সেই সময় মেসি ও রোনালদোর মধ্যে সেরা কে? এমন প্রশ্নের জবাবে পর্তুগিজ তারকাকেই এগিয়ে রেখেছিলেন এই সুন্দরী। তবে মেসির জন্য যে তার অগাধ শ্রদ্ধা রয়েছে, সেটা জানাতেও ভুলেননি তিনি।

আরও পড়ুন- ‘মেসি নর্দমার ইঁদুর’

তবে রোনালদোর জনপ্রিয়তার জন্য যে তাকে পছন্দ করেন অ্যানা, বিষয়টি এমন নয়। মূলত ফুটবলের প্রতি সিআর সেভেনের একান্ত নিষ্ঠাই তাকে বেশি আকর্ষণ করে। তাই রোনালদোর পথেই হেটে সাফল্য পেতে চান অ্যানা মারিয়া।


বিজ্ঞাপন


১৯৯৯ সালের ৯ নভেম্বর ক্রোয়েশিয়ায় জন্ম নেন অ্যানা মারিয়া মার্কোভিচ। ১২ বছর বয়সে পরিবারের সঙ্গে সুইজারল্যান্ডে চলে যান তিনি। ১৪ বছর বয়স থেকে প্রথম ফুটবল খেলতে শুরু করেন অ্যানা। বর্তমানে ক্রোয়েট জাতীয় দলের হয়ে মাঠ মাতাচ্ছেন তিনি। তাছাড়াও খেলেন সুইস ক্লাব গ্রাসহপারের জার্সিতে।

চলতি মৌসুমে নিজ ক্লাবের হয়ে দারুণ খেলেছেন অ্যানা মারিয়া। যার ফলস্বরূপ ব্রাজিলিয়ান তারকা নেইমারের থেকে শুভেচ্ছাও পান তিনি।

আরও পড়ুন- বিপিএল মাতাতে আসছেন নোরা ফাতেহি! 

মাত্র ২২ বছর বয়সী এই ফুটবলার এরমধ্যেই সুইজারল্যান্ডে বাড়ি কিনেছেন। সংগ্রহে রয়েছে মার্সিডিজ গাড়িও। অ্যানার মোট সম্পত্তির পরিমাণ ৮ লক্ষ ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি ৩৩ লক্ষ ৫৮ হাজার টাকার সমান।

তবে বিশ্বের সবচেয়ে সুন্দরী এই ফুটবলার রোনালদোর পাগল ভক্ত হলেও, সাবেক ইংলিশ তারকা ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড তার সবসময়ের প্রিয় ফুটবলার।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর