শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

স্বপ্নযাত্রার স্মৃতি গায়ে জড়ালেন ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৮ পিএম

শেয়ার করুন:

স্বপ্নযাত্রার স্মৃতি গায়ে জড়ালেন ডি মারিয়া

দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপের ২২তম আসরের শিরোপা জিতেছে আর্জেন্টিনা। মেসি-ডি মারিয়াদের হাত ধরে এসেছে অধরা সেই ট্রফি। বিশ্বকাপ জয়ের সেই সুখস্মৃতি এবার নিজের গায়ে জড়ালেন আলবিসেলেস্তাদের তারকা ফুটবলার ডি মারিয়া।

গত রোববারের ফাইনালে ফ্রান্সের বিপক্ষে দুর্দান্ত খেলে দলের জয়ে অবদান রাখেন ডি মারিয়া। ম্যাচে স্ক্যালোনির দল শুরুতেই লিড পায় এই উইঙ্গারের কল্যাণেই। ডি বক্সের ভেতর তাকে ফাউল করলে পেনাল্টি পায় আর্জেন্টিনা। এরপর স্পট কিক থেকে সেই যাত্রায় দলকে লিড এনে দেন লিও মেসি। এরপর ডি মারিয়ার দারুণ নৈপুণ্যে দ্বিতীয় গোলটি পায় আলবিসেলেস্তারা। যদিও দ্বিতীয়ার্ধে তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন- পিসিবি’র প্রধান নির্বাচক হলেন শহীদ আফ্রিদি

তিন যুগ পর বিশ্বকাপ জয়ের সেই স্মৃতি বহন করতে ডি মারিয়া এবার নতুন কিছু করলেন। ডান পায়ের হাঁটুতে বিশ্বকাপ ট্রফির বড় একটি ট্যাটু করিয়েছেন এই জুভেন্টাস ফুটবলার। এর আগে কখনো নিজের শরীরে এতো বড় ট্যাটু করাননি মারিয়া।

আজ (শনিবার) সকালে সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে একটি ছবি ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, তার ডান পায়ে বিশ্বকাপের ট্রফি ট্যাটু করানো। যার কারিগর ট্যাটু আর্টিস্ট ইজাকুইয়েল ভিয়াপিয়ানো। সেই ভাইরাল হওয়া ছবিতে ডি মারিয়ার সঙ্গে তাকেও দেখা যায়।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মেসিই সকলের আদর্শ হওয়া উচিত: জোকোভিচ

তাছাড়াও ২০২১ সালে ২৮ বছরের অপেক্ষার পর কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারায় আর্জেন্টিনা। এরপর ডি মারিয়া বাম উরুতে ট্যাটু করিয়েছিলেন। এবার ৩৬ বছর পর বিশ্বকাপ জিতে নিজের ডান পায়ে বিশ্বকাপ ট্রফিই ট্যাটু করিয়ে বসলেন এই তারকা ফুটবলার।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর