শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

বিশ্বকাপ হারবে আর্জেন্টিনা: ব্রাজিলিয়ান জ্যোতিষী

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৮ পিএম

শেয়ার করুন:

বিশ্বকাপ হারবে আর্জেন্টিনা: ব্রাজিলিয়ান জ্যোতিষী

শিরোনাম দেখে মন ভাঙতে পারে কোটি আর্জেন্টাইন ভক্তদের। বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার অশ্রুসিক্ত মুহূর্ত দেখতে চলেছে পুরো বিশ্ব। আবারও ২০১৪ সালের পর কাছে এসে স্বপ্ন ভাঙবে লিওনেল মেসির। ২০১৮ সালের পর টানা দ্বিতীয়বার বিশ্বকাপ জয়ের আনন্দে ভাসবে ফরাসিরা। কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনাল নিয়ে এমন ভবিষ্যদ্বাণী করেছেন এক ব্রাজিলিয়ান জ্যোতিষী। তার ভাষ্যমতে শিরোপা জিতবে কিলিয়ান এমবাপের দল।   

এই জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী এবারের বিশ্বকাপে নিখুঁতভাবে মিলে গিয়েছে। অ্যাথোস সালোমি নামক ব্রাজিলের বিশ্বখ্যাত জ্যোতিষী দুই ফাইনালিস্টের নামও জানিয়েছিলেন।  তার ভবিষ্যৎবানী ছিল আর্জেন্টিনা ও ফ্রান্স খেলবে বিশ্বকাপের ফাইনাল। সেটিই সত্যি হল।  


বিজ্ঞাপন


আরও পড়ুন: ফাইনালে মেসিকে আটকানোর দায়িত্বে কে এই তরুণ?

রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যু থেকে শুরু করোনা মহামারি নিয়ে নির্ভুল ভবিষ্যৎবানী করে সকলের নজর কেড়েছেন সালোমি। বিশ্বকাপের আগে তিনি নিজ দেশ ব্রাজিলকে নিয়েও ভবিষ্যৎবানী করেছিলেন। যার ফলে ব্রাজিলিয়ান সমর্থকদের রোষনলে পড়েছিলেন তিনি। 

সালোমি বলেছিলেন ব্রাজিল নকআউটে সেমিফাইনাল পর্যন্ত পৌছতে পারবে না। ঠিক তাই হল, কোয়ার্টার ফাইনালে নেইমার জুনিয়রদের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে উঠে যায় ক্রোয়েশিয়া। নিখুঁত সব ভবিষ্যৎবানীর জন্য তিনি  ‘দ্য লিভিং নস্ট্রাদামুস’ নামে পরিচিত। 

আরও পড়ুন: গোল করেই কেন আকাশের দিকে দু’হাত তোলেন মেসি?


বিজ্ঞাপন


সালোমির গণনা অনুযায়ী বিশ্বকাপ ফাইনালের ভাগ্য নির্ধারিত হবে টাইব্রেকারে। যেখানে স্বপ্ন ভঙ্গ হবে লিওনেল মেসিদের। আর টানা দ্বিতীয় বিশ্বকাপ জিতবে জিনেদিন জিদানের উত্তরসূরিরা। 

এমএএম  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর