বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

তবে কি রিয়াল মাদ্রিদেই ফিরছেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ১২:২৫ এএম

শেয়ার করুন:

তবে কি রিয়াল মাদ্রিদেই ফিরছেন রোনালদো?

মরক্কোর কাছে হেরে বিশ্বকাপের স্বপ্নভঙ্গ হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। জাতীয় দলের এমন ব্যর্থতাকে পেছনে ফেলে এই তারকার নজর এখন ক্লাব ফুটবলে। বিশ্বকাপ চলাকালীন সময়েই খবর পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বিদায়ের। রেড ডেভিলসদের সঙ্গে সম্পর্কের ইতি টেনে নিজের পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদের অনুশীলন ক্যাম্পে নিজের ট্রেনিং সেশন চালিয়ে যাচ্ছেন ‘সিআরসেভেন’।

ফুটবলের ট্রান্সফার বিষয়ক ইতালিয়ান সাংবাদিক ফাবরিজিও রোমানো বুধবার( ১৪ ডিসেম্বর) এক ভিডিও বার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


রোমানো বলেন, ‘রিয়াল মাদ্রিদের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোর সম্পর্কটা বেশ ভালো। যার প্রেক্ষিতে বুধবার ক্লাব কর্তৃপক্ষের অনুমতি নিয়ে রোনালদো রিয়াল মাদ্রিদের অনুশীলন ক্যাম্প ঘাম ঝরিয়েছেন। তবে ক্লাবের কোনো ফুটবলার তার সঙ্গে ছিলেন না। এককভাবে নিজের অনুশীলন সেরেছেন তিনি’।

আরও পড়ুন- আর্জেন্টাইন কোচকে কাঁদিয়ে ছাড়লেন মেসি

এর আগে ম্যানইউ’র সঙ্গে সম্পর্কের টানাপোড়েনে ২২ নভেম্বর দুই পক্ষের সমঝোতায় তাদের মধ্যে সম্পর্কের ইতি ঘটে। এরপরই রোনালদো ব্যস্ত হয়ে পড়েন কাতার বিশ্বকাপে তার দল পর্তুগালকে নিয়ে। শেষবারের মতো বিশ্বকাপ মঞ্চে খেলতে আসা পা রাখা ৩৭ বছর বয়সী রোনালদোর যাত্রা শেষ হয় গত ১০ ডিসেম্বর কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে মরক্কোর বিপক্ষে হেরে।

বিশ্বকাপ থেকে বিদায়ের পর রোনালদো বলেন, ‘পর্তুগালের জন্য একটা বিশ্বকাপ জেতা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় স্বপ্ন ছিল। সৌভাগ্যবশত আমি আন্তর্জাতিক মানের বেশ কয়েকটি শিরোপা জিতেছি। তবে পর্তুগালের নাম সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাওয়াটা আমার সবচেয়ে বড় স্বপ্ন ছিল’।


বিজ্ঞাপন


এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর