শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন মুশফিক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০২৩, ১১:০৫ এএম

শেয়ার করুন:

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন মুশফিক

মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে রাজধানী বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে নিঃস্ব হয়ে গেছেন হাজারো ব্যবসায়ী। অগ্নিকাণ্ডের পর থেকে একে একে ৪৯টি ইউনিট কাজ করছে আগুন নিয়ন্ত্রণে। এ সময় আগুনে নিঃস্ব হয়ে কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে শতশত ব্যবসায়ীকে। 

তাদের এমন খারাপ সময় পাশে দাঁড়িয়েছিলেন টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। এবার সেই পথে হাটলেন বাংলাদেশের আরেক ক্রিকেটার মুশফিকুর রহিম।


বিজ্ঞাপন


আরও পড়ুন- অপেক্ষা বাড়ছে লিটনের

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মুশফিক এক পোস্টে লিখেন, ‘আসসালামুয়ালাইকুম, সবাইকে রমজান মোবারক। আমি নিশ্চিত এতক্ষণে আপনারা সবাই বঙ্গবাজার বাজারের মর্মান্তিক ঘটনার কথা শুনেছেন। বিশেষ করে এটি রমজান মাসে হওয়ায় তারা খুব কঠিন পরিস্থিতির সম্মুখিন হয়েছেন। মুশফিকুর রহিম ফাউন্ডেশন ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে। এই ইফতারের আয়োজনটি সমন্বয় করবে মাস্তুল ফাউন্ডেশন। এই রমজান মাসে যতটা সম্ভব এই ভয়াবহ পরিস্থিতিতে আমাদের ভাই-বোনদের সাহায্য করার জন্য আমি সবাইকে অনুরোধ করছি। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। আমীন।’

আরও পড়ুন- ইউরোপিয়ান ফুটবলে লা লিগার রেফারিদের দাপট!


বিজ্ঞাপন


এর আগে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের সংগঠনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের ইফতারের জন্য ২০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছিল। পাশাপাশি নিঃস্ব ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছিলেন টাইগার পেসার তাসকিন আহমেদও। 

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর