শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সাকিবকে খেলাতে ‘বিশেষ প্রস্তাব’ দিয়েছিল কলকাতা 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৩, ০৬:৪৬ পিএম

শেয়ার করুন:

সাকিবকে খেলাতে ‘বিশেষ প্রস্তাব’ দিয়েছিল কলকাতা 

৩১ মার্চ থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬ তম আসর। যেখানে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার কথা ছিল বাংলাদেশি দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন দাসের। কিন্তু জাতীয় দলের ব্যস্ততায় এনওসি পাননি এই দুই ক্রিকেটার। তবে সাকিবকে খেলানোর অনেক চেষ্টা করেছিল কলকাতা। আর এ জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) বিশেষ প্রস্তাব পাঠিয়েছিল তারা। কিন্তু সেই প্রস্তাব না করে দিয়েছে বিসিবি, এমনটাই জানায় ভারতের বিভিন্ন গণমাধ্যম।

আইপিএল চলাকালীন বাংলাদেশের খেলা রয়েছে তাই সাকিব ও লিটনকে দলে পেতে বিশেষ প্রস্তাব দিয়েছিল কেকেআর। বাংলাদেশের টেস্ট দলে প্রথমে ছিলেন না সাকিব। আর তাই কলকাতা বিসিবিকে প্রস্তাব দিয়েছিল, টেস্ট ম্যাচে লিটন দেশের হয়ে খেলুক। কিন্তু সে সময় টাইগার অলরাউন্ডার আইপিএলের শুরু থেকে কেকেআরের হয়ে মাঠে নামুক। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: লিটনকে নিয়ে সুখবর কলকাতায়!

টেস্ট শেষ হলে লিটন আইপিএলে আসুক। আবার যখন মে মাসে বাংলাদেশে আইরিশদের বিপক্ষে খেলতে হবে যাবে সেই সময় সাকিব  দলের সঙ্গে খেলতে যাক, কিন্তু লিটন কেকেআরের হয়ে খেলুক। সিরিজ শেষ হয়ে গেলে সাকিব আবার চলে আসুক কলকাতায়। তাহলে দুই পক্ষের সমস্যা মিটে যাবে বলে আশা করেছিল কেকেআর।

আরও পড়ুন: ব্রাজিলকে টপকে শীর্ষে আর্জেন্টিনা

কিন্তু কলকাতার এই প্রস্তাব মানেনি বিসিবি। সূত্রের খবর, তারা দেশের দুই ক্রিকেটারকে ছাড়তে চায়নি। এমনকি সাকিবকে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট দলেও নিয়ে নেওয়া হয়। তার ফলে তার আইপিএল খেলায় নিয়ে তৈরি হয় নানা সমস্যা। শেষ পর্যন্ত আইপিএল থেকে নাম তুলে নেন টাইগার অলরাউন্ডার। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর