শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

লিটনকে নিয়ে সুখবর কলকাতায়!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৩, ০৯:২৪ এএম

শেয়ার করুন:

লিটনকে নিয়ে সুখবর কলকাতায়!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে আজ (বৃহস্পতিবার) খেলতে নামার আগেই কি ভালো খবর পেতে যাচ্ছে কলকাতা? সম্ভাবনা রয়েছে, কোহলিদের বিপক্ষে এই ম্যাচের আগেই কলকাতায় পা দেবেন লিটন দাস।

কারণ, বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচের যে অবস্থা তাতে বৃহস্পতিবার সকালেই খেলা শেষ হয়ে যেতে পারে। ফলে লিটন কলকাতায় চলেও যেতে পারেন ম্যাচের আগে।


বিজ্ঞাপন


মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলছে বাংলাদেশ। ঢাকা থেকে কলকাতার দূরত্ব প্রায় ২৪০ কিলোমিটার। বিমানে সময় লাগে ৪৫ মিনিট। সে ক্ষেত্রে খেলা শেষ হয়ে গেলে লিটনের আসতে খুব একটা সময় লাগবে না। যদিও এখন পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স লিটনের দলে যোগ দেওয়ার বিষয়ে কিছু জানায়নি।

আরও পড়ুন- সাকিবের পরিবর্তে যাকে দলে নিল কলকাতা

এদিকে মিরপুরে এক মাত্র টেস্টে আগে ব্যাট করতে নেমে তাইজুল ইসলামের ঘূর্ণিতে প্রথম ইনিংসে ২১৪ রানে অলআউট হয়ে গিয়েছিল আয়ারল্যান্ড। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ৩৬৯ রানের অলআউট হয় বাংলাদেশ। ফলে আইরিশদের বিপক্ষে একমাত্র টেস্টে ১৫৫ রানের লিড পায় সাকিব-তামিমরা।


বিজ্ঞাপন


দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে সাকিব-তাইজুলের ঘূর্ণিতে চার উইকেট হারিয়ে বিপাকে পরে আইরিশরা। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ২৭ রান সংগ্রহ করে দ্বিতীয় দিনের খেলা শেষ করে আয়ারল্যান্ড। ফলে আইরিশদের বিপক্ষে টেস্টে প্রথম ইনিংসে ১২৮ রানে এগিয়ে থেকে দ্বিতীয় দিন শেষ করে সাকিবের দল।

আরও পড়ুন- ৬০ বছরের রেকর্ড ভেঙে ইতিহাস গড়লেন বেনজেমা

তৃতীয় দিনে তাই খুব বেশি অঘটন না ঘটলে বাংলাদেশের ম্যাচ জিততে দেরি হওয়ার কথা নয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবারই লিটন দাসের কলকাতায় পা রাখার সম্ভাবনা তৈরি হয়েছে।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর