মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

৭ মেডেন, ৭ উইকেট! আইপিএলের আগে সতর্কবার্তা নারাইনের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ০৮:৪১ এএম

শেয়ার করুন:

৭ মেডেন, ৭ উইকেট! আইপিএলের আগে সতর্কবার্তা নারাইনের

ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া ক্রিকেটে এক বিধ্বংসী রূপে দেখা গেল দেশটির সাবেক তারকা স্পিনার সুনীল নারাইনকে। ৬.৪ ওভার হাত ঘুরিয়ে ৭টি উইকেট তুলে নিয়েছেন তিনি। অবাক করা বিষয়টি হলো, প্রতিপক্ষের ব্যাটাররা তার বলে নিতে পারেননি একটি রানও। ইনিংস শেষে তার বোলিং ফিগারটাও ছিল নজর কাড়ার মতো।

আশ্চর্যজনক বিষয়টি হলো, এই ম্যাচটি নাকি নারাইনের খেলারই কথা ছিল না। ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো গার্ডিয়ান জানিয়েছে, কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে ভারতে রওনা দেওয়ার কথা ছিল তার। তবে ফ্লাইট বাতিল হওয়ায় ম্যাচ খেলতে নেমে যান তিনি। আর নেমেই গড়েন দুর্দান্ত বোলিং কীর্তি।


বিজ্ঞাপন


আরও পড়ুন- কাবাডি বিশ্বকাপের মূল পর্বে বাংলাদেশ

শুধু এই ম্যাচেই নয়, গত তিনটি ম্যাচে নারাইন মোট ৩১টি উইকেট নিয়েছেন। দারুণ বোলিংয়ে আইপিএল শুরুর আগে ৩৪ বছর বয়সী এই স্পিনার জানান দিলেন, নিজের দিনে এখনও তিনিই সেরা।

এর আগে আবুধাবি নাইট রাইডার্সের হয়ে দুবাইয়ের টি-টোয়েন্টি লিগে খেলেছিলেন নারাইন। তবে সেখানে একেবারেই ভাল খেলতে পারেননি তিনি। তার দল ১০টি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচে জয়ের স্বাদ পেয়েছিল।


বিজ্ঞাপন


আরও পড়ুন- আর্জেন্টিনাকে কাঁদিয়ে কোপা আমেরিকার শিরোপা জিতল ব্রাজিল

আগামী ১ এপ্রিল পাঞ্জাব কিংসের বিপক্ষে প্রথম ম্যাচ কলকাতার। শ্রেয়াস আয়ারের অনুপস্থিতিতে কেকেআরের অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন নারাইনও। যে দৌড়ে আছে বাংলাদেশের সাকিব-লিটনের নামও।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর